shopner bd
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮
×

মদিনা, কুয়েত ও কাঠমান্ডু রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ৩০ সেপ্টেম্বর ২০২১, ০০:৫০

মদিনা, কুয়েত ও কাঠমান্ডু রুটে বিমানের ফ্লাইট পুনরায় চালু

ঢাকা হতে মদিনা, কুয়েত ও কাঠমান্ডু রুটে পুনরায় সরাসরি ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বুধবার (২৯ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ০৯ অক্টোবর থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর থেকে ঢাকা-মদিনা এবং ঢাকা-কুয়েত রুটে পুনরায় সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীগণ এখন থেকেই এসব রুটের টিকেট কিনতে পারবেন। 

আগামী ০৯ অক্টোবর হতে ঢাকা থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার বিমানের ফ্লাইট বিজি-০৭১ স্থানীয় সময় ০৯:১৫ টায় কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কাঠমান্ডু থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার ফ্লাইট বিজি- ০৭২ স্থানীয় সময় ১১:২৫ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।           

অপরদিকে আগামী ১০ অক্টোবর হতে ঢাকা থেকে প্রতি রবিবার ও রোববার ফ্লাইট বিজি-৪০৩৭ স্থানীয় সময় ১৪:১৫ টায় মদিনার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং মদিনা থেকে প্রতি রোববার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৮ স্থানীয় সময় ১৯:৩০ টায় ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।     

এছাড়াও আগামী ১০ অক্টোবর হতে বিমানের ফ্লাইট বিজি-০৪৩ ঢাকা থেকে প্রতি রোববার স্থানীয় সময় ১৯:৪৫ টায় এবং প্রতি মঙ্গলবার ১৮:৪০ টায় কুয়েতের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় ০০:০১ টায় এবং প্রতি মঙ্গলবার ২২:৫৫ টায় ফ্লাইট বিজি০৪৪ ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।