shopner bd
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ । ৭ বৈশাখ ১৪২৮ | ৭ রমজান ১৪৪২
×

দেশ সেরা মাগুরার মেয়ে মিথিলা

  মাগুরা প্রতিনিধি ০৬ এপ্রিল ২০২১, ১৭:৪৩

দেশ সেরা মাগুরার মেয়ে মিথিলা

‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’ স্লোগানের মধ্য দিয়ে নির্বাচিত হয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০। এবারের প্রতিযোগিতায় বিজয় মুকুট পরেছেন মাগুরার মেয়ে তানজিয়া জামান মিথিলা। প্রথম স্থান অধিকার করে দেশসেরা সুন্দরীর তালিকায় নাম লেখানো মিথিলা এবার প্রতিনিধিত্ব করবেন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিশ্বসেরা সুন্দরী প্রতিযোগিতায়।

এছাড়া এবারের প্রতিযোগিতায় প্রথম রানারআপ ফারজানা ইয়াসমিন অনন্যা এবং দ্বিতীয় রানারআপ ফারজানা আকতার এ্যানি নির্বাচিত হয়েছেন। 

গত শনিবার (৩ এপ্রিল) রাতে অনুষ্ঠিত রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের হলরুমে আড়ম্বরপূর্ণ আনুষ্ঠানিকতায় মিথিলাকে বিজয় মুকুট পরিয়ে দেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। প্রতিযোগিতার অন্যতম বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন এই তারকা।

গ্র্যান্ড ফিনালে বিচারকের আসনে ছিলেন সংগীত শিল্পী-অভিনেতা তাহসান রহমান খান, মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম, প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার তিলগার, গৌতম সাহা, রিয়াজ, সারা সুলেমান। এসময় মিস ইউনিভার্স বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান উপস্থিত ছিলেন।

বিশেষ যোগ্যতা অনুযায়ী দেওয়া পাঁচটি স্বীকৃতির মধ্যে মিস বডি বিউটিফুল নির্বাচিত হন মাগুরার মেয়ে তানজিয়া জামান মিথিলা। প্রথম রানারআপ ফারজানা ইয়াসমিন অনন্যা পান মিস মিনজেনিয়ালিটির স্বীকৃতি, এছাড়া মিস শাইনিং স্টার আপোনা চাকমা, মিস ফটোজেনিক নিদ্রা দে এবং মিস ট্যালেন্টেড হিসেবে নির্বাচিত হন তৌহিদা তাসনিম তিফা।

এবারের প্রতিযোগিতায় দেশ ও দেশের বাইরে অবস্থানরত ৯ হাজার ২৫৬ জনেরও বেশি বাংলাদেশি তরুণী অংশ নেন। প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ৫০০ জনকে বাছাই করা হয়। অডিশন পর্বে বিচারকের দায়িত্ব পালন করেন মিস কালচার ওয়ার্ল্ডওয়াইড ২০১৮ প্রিয়তা ইফতেখার, ফ্যাশন ডিজাইনার শাহরুখ আমিন, আইস টুডের ফ্যাশন এডিটর গৌতম সাহা এবং মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯-এর প্রথম রানারআপ আলিশা ইসলাম।

অডিশন পর্বে প্রতিযোগীদের সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বুদ্ধিমত্তাসহ বিভিন্ন যোগ্যতার ওপর ভিত্তি করে সেরা ২০ সুন্দরীকে নিয়ে চলে গ্রুমিং সেশন। সেখান থেকে সেরা ১০ জন নির্বাচন করা হয়।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ২০’ সেরা সুন্দরী নির্বাচিত হওয়ার পর নিজের অনুভূতি ব্যাক্ত করে তানজিয়া জামান মিথিলা বলেন, এই প্রাপ্তি আমার জন্য দারুণ আনন্দের, যা ভাষায় প্রকাশ করতে পারবো না। সকলের উদ্দেশ্যে বলেন, আমার জন্য দোয়া করবেন যেন বিদেশেও দেশের মুখ উজ্জ্বল করতে পারি এবং আমেরিকা থেকেও সেরা মুকুট নিয়ে আসতে পারি আমার বাংলাদেশের জন্য।

মিথিলার বড় বোন সুমি হাসান জানান, পরিবারের চার ভাই বোনের মধ্যে কনিষ্ঠ মিথিলা ছোট বেলা হতেই অন্যদের চেয়ে নিজের শখ, সাজসজ্জা, ফ্যাশান সচেতনতায় ছিলেন কিছুটা ব্যেতিক্রম। সে দির্ঘদিন যাবৎ মডেলিংয়ের সাথে সম্পৃক্ত রয়েছে। সবশেষ মিথিলা বলিউডে রোহিঙ্গাদের জীবনের উপর নির্মিত একটি সিনেমায় মুল নায়িকার চরিত্রে অভিনয় করে নিজের যোগ্যতা প্রমানের পাশাপাশি বিশেষ আলোচিত হয়েছে। আর তার আজকের এই সাফল্যের জন্য পরিবারের সবাই ভিশন আনন্দিত। বিশ্বসেরা সুন্দরী প্রতিযোগিতায় দেশের হয়ে প্রতিনিধিত্ব করবে সে এর চেয়ে আনন্দের আর কি হতে পারে এমন অনুভূতি জানিয়ে তার সাফল্য কামনা করে সর্বস্তরের মাগুরারবাসীর ভালোবাসা ও দোয়া কামনা করেন তিনি।

আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন মাগুরার আবালপুর এলাকার মরহুম কালাম মোল্লার কনিষ্ঠ কন্যা এবারের মিস ইউনিভার্স বাংলাদেশ তানজিয়া জামান মিথিলা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।