shopner bd
সোম, ১০ মে, ২০২১ । ২৭ বৈশাখ ১৪২৮ | ২৭ রমজান ১৪৪২
×

জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলার উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ০৪ মে ২০২১, ১৪:৫৭

ইফতার পার্টি অনুষ্ঠিত

জি কক্স টিভি ও দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার কর্তৃক ক্ষুদ্র পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ইফতারের আয়োজন (৩ মে) সোমবার সম্পন্ন হয়েছে। এতে দেশ ও জাতির কল্যাণ এবং মুসলিম উম্মাহর সফলতা কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাত পরিচালনা করেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলম মিনার।
ইফতার শেষে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জি কক্স টিভি'র সম্পাদক ও সিটি প্রেসক্লাব এর সহ-সভাপতি মোঃ রুহুল আমিন সিকদার, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক, জি কক্স টিভির নিউজ এডিটর মোঃ উসমান গণি, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম ও জয় বাংলা টিভি ২৪ সম্পাদক সিদ্দিক আহমেদ আতিক।

এসময় আরো উপস্থিত ছিলেন- দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মোঃ সাইদুজ্জামান, সদস্য ও জি কক্স টিভির স্টাফ রিপোর্টার মতিউল ইসলাম মতিন, জি কক্স টিভির সংবাদদাতা মোঃ আশরাফ, নিউজ ভিশন এর প্রতিনিধি ইয়াছিন আরাফাত, জয় বাংলা টিভি ২৪ জেলা প্রতিনিধি জহিরুল আলম বাপ্পি, বিবিসি নিউজ ২৪ ঢট কম এর নিউজ এডিটর মোঃ আজিম উল, জি কক্স টিভির ক্যামরা পার্সন আব্দুলাহ, রাইহান, তুহিন, সাইফুল সাগর, মহি উদ্দিন, আরাফাত। 

বক্তব্য কালে জি কক্স টিভির সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন, এমন কোনো খবর বা নিউজ পাবলিশ বা প্রচার করা যাবে না যেই নিউজে দেশ ও জাতি এবং সমাজের ক্ষতি হয়। এমন নিউজ করতে হবে যেই নিউজে দেশ, জাতি ও সমাজের জন্য উন্নয়ন হবে। নিউজ করার সময় প্রথমে সত্যটি খুজে বাহির করে আনতে হবে তার আগে তথ্যসহকারে প্রমাণ গুলো নিজের কাছে রাখতে হবে। গাড়ির সামনে বা পিছনে বড় বড় অক্ষরে সাংবাদিক লিখে মাঠ পর্যায়ে চষে বেড়ালে সাংবাদিক বা সংবাদকর্মী হওয়া যাবেনা। সংবাদ করার সময় বস্তু নিষ্টু সংবাদ যাতে প্রচার হয় সেই দিখে লক্ষ্য রাখতে হবে সবাই কে। পরি শেষে সু-স্বাস্থ্য কামনা করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন সাধারণ সম্পাদক মোঃ উসমান গণি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।