shopner bd
সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
×

চৌদ্দগ্রাম সারাদেশে মডেল হিসেবে পরিচিতি পেয়েছে

  চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি ১০ জুন ২০২১, ২৩:৪৭

চৌদ্দগ্রাম সারাদেশে মডেল হিসেবে পরিচিতি পেয়েছে

‘বিভিন্ন কারণে এক সময়ে এ চৌদ্দগ্রাম মিডিয়ার শিরোনাম হয়েছে। যুগের সাথে তাল মিলিয়ে আজ এ চৌদ্দগ্রাম সারাদেশের মডেল পরিচিতি পেয়েছে। আমি চাই চৌদ্দগ্রামসহ সারা কুমিল্লা সিসি ক্যামেরার আওতায় আসুক। পুলিশ জনতা সকলে মিলে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাসসহ সকল অপকর্ম রোধ সম্ভব বলে আমি বিশ্বাস করি। ইউনিয়ন ভিত্তিক একটা করে গাড়ির ব্যবস্থা করা হলে মানুষকে দ্রুত সেবা দেওয়া যাবে। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে’।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজার ও ইউপি কার্যালয়ে সিসি ক্যামেরার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার)। 

কাশিনগর ইউপি কার্যালয়ের সামনে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠান ও করোনা প্রতিরোধে সচেতনতা সভায় ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সোবহান ভুঁইয়া হাসান, সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) জাহিদুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্যাহ বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা যুবলীগের আহবায়ক ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা।

কাশিনগর ইউনিয়ন আ’লীগ ও বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আলম মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ আবদুল জলিল রিপন, কাশিনগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি এনামুল হক হাজারীসহ সামাজিক, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ, কাশিনগর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, মসজিদের খতিব, ইমাম এবং চৌদ্দগ্রাম থানার অফিসারবৃন্দ।

উল্লেখ্য, কাশিনগর বাজারে ৪০টি ও কাশিনগর ইউনিয়নে পরিষদের অভ্যন্তরে ২০টি সিসি ক্যামেরা স্থাপন করেন। এদিকে অনুষ্ঠানে কাশিনগরের বিভিন্ন শ্রেণী পেশা মানুষের দাবির প্রেক্ষিতে পুলিশ তদন্ত কেন্দ্র বা অস্থায়ী ফাঁড়ি দেওয়ার আশ্বাস দেন পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম(বার)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।