shopner bd
শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৭
×

চৌদ্দগ্রামে তিন সহযোগীসহ মাদক গডফাদার মাসুদ আটক

  চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি ১৭ জুলাই ২০২১, ২০:৪৮

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার চৌদ্দগ্রামে ২৮ কেজি ভারতীয় গাঁজাসহ মাদকের গডফাদার মাসুদ হোসেনকে তাঁর তিন সহযোগীসহ আটক করেছে র‌্যাব। মাসুদ উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের মৃত আবদুল খালেকের পুত্র। তাঁর তিন সহযোগী হলো; কালিকাপুর গ্রামের নুরু মিয়া মজুমদারের পুত্র হোসেন মজুমদার, নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের চিওড়া গ্রামের মৃত সেলিম মিয়ার পুত্র রিপন মিয়া ও নেত্রকোণা জেলার আটপাড়া থানার রামজীবনপুর গ্রামের মৃত আবদুস সাত্তারের পুত্র মানিক মিয়া।

শনিবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাবুচি বাজার এলাকায় একটি সিএনজি অটোরিকশা আটক করে র‌্যাবের একটি অভিযানিক টিম। পরে সিএনজি অটোরিকশাটি তল্লাশী চালিয়ে ২৮ কেজি গাঁজাসহ চার ব্যবসায়ী মাসুদ, হোসেন, রিপন ও মানিককে হাতেনাতে আটক করা হয়।

তারা দীর্ঘদিন যাবৎ চৌদ্দগ্রাম, নাঙ্গলকোট ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে দাবি করেছেন মেজর মোহাম্মদ সাকিব হোসেন।
 
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, মাদকের গডফাদার মাসুদ হোসেন বেশ কয়েক বছর ধরে মাদক ও মোটর সাইকেল দেশের বিভিন্নস্থানে পাচার কাজে জড়িত। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাকে আটকের কিছুদিন পর জামিনে বেরিয়ে এসে আবারও মাদক ব্যবসা অব্যাহত রাখে। তাঁর কারণে কালিকাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে মাদক ব্যবসায়ী, পাচারকারী ও মাদকসেবীর পরিমাণ বেড়েছে। দীর্ঘদিন পরে মাদকের গডফাদার মাসুদকে আটক করায় র‌্যাবকে ধন্যবাদ জানিয়েছেঠন সচেতন মহল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।