shopner bd
সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
×

বাবার মৃত্যুর শোকে বিয়ের আগের রাতে মারা গেলেন ছেলেও

  ময়মনসিংহ প্রতিনিধি ২৩ জানুয়ারি ২০২২, ১৬:৩১

বাবার মৃত্যুর শোকে বিয়ের আগের রাতে মারা গেলেন ছেলেও

ময়মনসিংহের ফুলপুরে আব্দুল জলিলের (৭৫) নামে এক ব্যক্তির মরদেহ দেখেই অজ্ঞান হয়ে পরে তার ছেলে জুলমত আকন্দ (৩০)। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (২২ জানুয়ারি) রাতে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের গাইরা গ্রামে এই ঘটনা ঘটে।

মারা যাওয়া আব্দুল জলিল ওই এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি স্থানীয় গ্রাম সরকার ছিলেন। আর ছেলে জুলমত মিয়া দীর্ঘদিন প্রবাসে ছিলেন। সম্প্রতি বিয়ে করতে তিনি দেশে এসেছিলেন। রামভদ্রপুর ইউপি চেয়ারম্যান মো. রুকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. রুকনুজ্জামান বলেন, ছেলেটির বাবা আব্দুল জলিল আকন্দ ধর্মীয় মাহফিল শুনে শনিবার (২২ জানুয়ারি) রাত ১০টার দিকে বাড়িতে এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তাকে প্রথমে ফুলপুর পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাত দেড়টায় মৃত ঘোষণা করেন। অ্যাম্বুলেন্সে করে মরদেহ বাড়িতে নিয়ে যাওয়ার পর ছেলে জুলমত আলী বাবার মৃত্যুর শোক সইতে না পেরে অজ্ঞান হয়ে পড়েন। রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রোববার ভোরে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আব্দুল জলিলের ছেলে জুলমত সিঙ্গাপুর থেকে ১৮ দিন আগে বাড়িতে আসেন। শনিবার দুপুরে তার বাবা জুলমতের বিয়ের জন্য পাত্রী দেখতে গিয়েছিলেন। কনে দেখে বিয়েও ঠিক হয়েছিল। আজই তার কাবিন করানোর কথা ছিল। কিন্তু বিয়ের কয়েক ঘণ্টা আগে বাবা ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।