shopner bd
সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
×

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, র‌্যাবের হাতে ভুয়া কবিরাজ গ্রেপ্তার

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৬ জানুয়ারি ২০২২, ২০:৪০

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, র‌্যাবের হাতে ভুয়া কবিরাজ গ্রেপ্তার

বিদেশে কর্মরত স্বামীর সঙ্গে যোগাযোগ করিয়ে দেওয়ার লোভ দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে র‌্যাব সদস্যরা এক ভুয়া কবিরাজকে গ্রেপ্তার করেছেন। সোমবার রাতে হাটহাজারীর বাথুয়া থেকে মোহাম্মদ আলী (৬২) নামের ওই কবিরাজকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, দেড় যুগ আগে বিয়ে হয় ওই মহিলার। তাদের ঘরে এক মেয়ে সন্তানও আছে। ছয় বছর আগে স্বামী মালয়েশিয়া যান। পরে মেয়েকে ভালো স্কুলে পড়ানোর জন্য শহরে বাসা নিতে বলেন স্বামী। সেই অনুযায়ী ওই মহিলা নগরীর চান্দগাঁও এলাকায় একটি বাসাও নেন। এর মধ্যে গত তিন মাস ধরে স্বামী তার সঙ্গে যোগাযোগ করছিলেন না। বিষয়টি ওই মহিলা প্রতিবেশীদের জানালে কয়েকজন মহিলা এ জন্য কবিরাজ বা বৈদ্যের সঙ্গে কথা বলার পরামর্শ দেন। সরল বিশ্বাসে ওই মহিলা কবিরাজ মোহাম্মদ আলীর সঙ্গে কথা বলেন। মোহাম্মদ আলী আশ্বস্ত করে বলেন, এ ব্যাপারে কবিরাজি চিকিৎসা আছে। প্রথমদিন দেখা করে তাবিজ ও পানিপড়া দিয়ে ৫ হাজার টাকা নেন মোহাম্মদ আলী। এভাবে তিনবারে মোট ১৫ হাজার টাকা নেন। এরপরও স্বামীর সঙ্গে যোগাযোগ না হওয়া বিষয়টি তিনি মোহাম্মদ আলীকে জানান। সব জেনে মোহাম্মদ আলী ওই মহিলাকে তার হাটহাজারীর বাসায় যেতে বলেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নুরুল আবছার জানান, গত ২২ জানুয়ারি দুপুরের দিকে ওই মহিলা প্রতিবেশীর এক শিশু ছেলেকে নিয়ে হাটহাজারী থানার বাথুয়া কবিরাজ মোহাম্মদ আলীর বাড়িতে যান। তাবিজ কবচে কাজ কেন হচ্ছে না জানতে চাইলে নারীকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন মোহাম্মদ আলী। মহিলা তাতে অসম্মতি জানালে মোহাম্মদ আলী তাকে এক গ্লাস পানি দেন। ওই পানি পান করে অচেতন হয়ে মহিলা খাটে শুয়ে পড়েন। ওইদিন বিকালে মহিলার জ্ঞান ফিরলে বুঝতে পারেন মোহাম্মদ আলী তাকে ধর্ষণ করেছেন। মহিলা কান্নাকাটি শুরু করলে কবিরাজ তখন ভিকটিম ও শিশুটিকে একটি রিকশায় তুলে দেন।

বাসায় ফিরে মহিলা বিষয়টি তার প্রতিবেশীদের জানান। নুরুল আবছার বলেন, গত সোমবার র‌্যাবের টহল দলকে ওই মহিলা বিষয়টি জানান। তখন র‌্যাব সদস্যরা বাথুয়া এলাকায় অভিযান চালিয়ে মোহাম্মদ আলীকে গ্রেপ্তার করেন। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোহাম্মদ আলী বলেন, তিনি ভুয়া কবিরাজ। সহজসরল নারীদের সঙ্গে কৌশলে শারীরিক সম্পর্ক করাই তার উদ্দেশ্য।

মোহাম্মদ আলীর বাবার নাম সুলতান আহমদ। র‌্যাব সদস্যরা তার কাছ থেকে প্রতারনামূলক কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।