shopner bd
সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯
×

কালিয়াকৈরে ১ হাজার ৩৮০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

  কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ২৭ জানুয়ারি ২০২২, ১৫:৪২

কালিয়াকৈরে ১ হাজার ৩৮০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পশ্চিমপাড়া এলাকা থেকে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এসময় তার কাছ থেকে ১ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় বুধবার রাতে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়।

গ্রেপ্তারকৃত হলেন, নওগাঁর পত্নীতলা উপজেলার মান্দাইল গ্রামের আব্দুল আজিজের ছেলে বুলবুল আহমেদ (৩৬)। তিনি কালিয়াকৈর উপজেলার মৌচাক বাজার এলাকার আবুল হোসেনের বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, বুধবার দুপুরে উপজেলার সফিপুর বাজার এলাকায় কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ একটি দল সফিপুর পশ্চিমপাড়া বালুর মাঠের মাহবুবুর রহমানের ভবনের চতুর্থ তলায় অভিযান চালায়। অভিযান চালিয়ে ওই ভবনের একটি ইউনিট থেকে বুলবুলকে আটক করা হয়েছে। পরে তাকে তল্লাশি চালিয়ে ১ হাজার ৩৮০ পিস ইয়াবাস জব্দ করা হয়। এ ঘটনায় ওইদিন রাতে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

কালিয়াকৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, ওই ঘটনায় থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।