shopner bd
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
×

লাকসামে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ১৬ মার্চ ২০২৩, ২৩:০১

লাকসাম
.

লাকসাম উপজেলার আজগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ (বুধবার) বৃহত্তর লাকসাম প্রবাসী আওয়ামী ফোরাম এর আয়োজনে এক কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক বৃত্তি পরীক্ষা ২০২২ এ আজগরা ইউনিয়নে বৃত্তি প্রাপ্ত, আজগরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪ জন ও আশকামতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২ জন সাধারণ গ্রেডে বৃত্তি লাভ করায় শিক্ষার্থীদের কে উৎসাহ প্রদান করার লক্ষ্যে এই সংবর্ধনা দেওয়া হয়। 

আজগরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার এর সভাপতিত্বে ও প্রয়াসের প্রধান সম্মনয়ক আবদুর রহমান মুকুল এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন আরটিভির ইন্টারন্যাশনাল রিপোর্টার ও সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক নাইমুর রহমান শান্ত, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা মতিন, প্রধান আলোচক ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ভিক্টোরিয়া কলেজ ছাত্রছাত্রী সংসদের সাবেক সাহিত্য ও বির্তক বিষয় সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন অপু, বিশেষ অতিথি ছিলেন লাকসাম উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ আওয়ামীলীগ বাহরাইন শাখার সাধারণ সম্পাদক আবদুল কাদের মজুমদার ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুকবুল আহমেদ শাহী। 

সভা শেষে স্ব স্ব বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সম্মাননা স্মারক হিসাবে ক্রেস্ট, প্রাইজ বন্ড ও ইউএনও এর স্বাক্ষরিত বই উপহার হিসাবে তুলেদেন অতিথিরা। 

এছাড়াও অন্যান্যদের মাঝে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও অভিভাবক সহ অনেকেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।