shopner bd
সোম, ১০ মে, ২০২১ । ২৭ বৈশাখ ১৪২৮ | ২৭ রমজান ১৪৪২
×

অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করতে চায় মিথিলা

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ৩০ এপ্রিল ২০২১, ১৪:৩০

মিথিলা
নবাগত অভিনেত্রী মাহমুদা মিথিলা

প্রত্যন্ত এলাকায় ছড়িয়ে ছিটিয়ে থাকেন অনেক প্রতিভাবান অভিনয় শিল্পী। যারা সুযোগ পেলেই নিজের প্রতিভা প্রকাশ করতে পারেন। নিজের মেধাকে কাজে লাগিয়ে সেই লক্ষ্যে পৌছতে পারেন। দেখতে পান সফলতার মুখও। তেমনি এক প্রতিভাবান অভিনয় শিল্পী মাহমুদা মিথিলা।

নিজের মেধা ও যোগ্যতাকে কাজে লাগালে সাফল্য নিশ্চিত, ঠিক এ কথাকেই বাস্তবে রুপান্তিত করেছেন খুলনার এই অভিনয় শিল্পী। তিনি দেশের স্বনামধন্য একজন অভিনয় শিল্পী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান। খুলনার মেয়ে নবাগত অভিনেত্রী মাহমুদা মিথিলা। যে তার অভিনয়ের মধ্য দিয়ে দর্শকদের মন জয় করতে চায়।

সে অল্প অল্প করে নিজের লক্ষে পৌঁছানোর জন্য কাজ করছে। সম্প্রতি নাগরিক টিভিতে প্রচারিত হয় ‘চাচায় কইছে’ নামের নাটকটিতে তিনি কাজ করেছেন। নাটকটি লিখেছেন খলিলুর রহমান এবং পরিচালনা করেছেন আদিত্য জনি। মিথিলার বিপরীতে প্রধান সহশিল্পী হিসেবে নাটকটিতে অভিনয় করেছেন মীর সাব্বির এবং মিম চৌধুরী।

মিথিলা বলেন, আমি আস্তে আস্তে কাজ করে মানুষের মন জয় করতে চায়। আমার ইচ্ছা বাংলাদেশের সকল মানুষ আমাকে অভিনেত্রী হিসাবে চিনবে। আর আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালো কাজ আপনাদের উপহার দিতে পারি। আর এখন করোনার খুব প্রভাব তাই আপনারা সবাই সাবধানে থাকবেন। ঘরে থাকবেন অবশ্যই মাস্ক ব্যবহার করবেন। নিজে ভালো থাকবেন বাংলাদেশকে ভালো রাখবেন।

মাহমুদা মিথিলা এই মুহূর্তে বেশ কয়েকটি ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করছেন। পাশাপাশি খুব শিগগির কয়েকটি নাটকেও তাকে দেখা যাবে। তার আরেকটি নাটকের নাম ‘জাদুঘরের নাম কষ্ট’ এটি পরিচালনা করেন আদিত্য জনি। খুব তাড়াতাড়ি চ্যানেল আই এ প্রচারিত হবে। 

এছাড়া কাজী ইকবাল জামানের ‘স্বপ্নে বিভোর বাবা’ যেটি পরিচালনা করেছেন কামরুজ্জামান পুতুল এবং রানা ইব্রাহিমের ‌‍‍‘সব সোমার দোষ’ টেলিফিল্ম এ কাজ করবেন। কিছুদিনের মধ্যে এটার শুটিং শুরু হবে। মিডিয়ায় দর্শকদের নতুন কিছু উপহার দিতে চান মিথিলা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।