shopner bd
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮
×

শামসুন্নাহার থেকে আলোচিত পরীমনি

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ০৫ আগস্ট ২০২১, ১০:৪৬

শামসুন্নাহার থেকে আলোচিত পরীমনি

রূপালি পর্দায় অভিনয়ে আকাঙ্খা থেকে ২০১১ সালে সাতক্ষীরা থেকে ঢাকায় আসেন তরুণী শামসুন্নাহার স্মৃতি। ঢাকায় এসে মডেলিংয়ে যোগ দেন। এরপর বেশকিছু টিভি নাটক ও অনুষ্ঠানে কাজ করেন। এরপর ধারণ করেন পরীমণি নামে। হুট করেই একের পর এক সিনেমায় যুক্ত হয়ে ঝড়ের বেগে আলোচনার কেন্দ্রে চলে আসেন তিনি।

২০১৫ সালে অভিনেত্রী হিসেবে প্রযোজক নজরুল ইসলাম রাজের সিনেমা ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তি পায়। অবশ্য এ ছবি মুক্তির আগেই প্রায় ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হন। যা যেকোনো সিনেমা ইন্ডাস্ট্রির ক্ষেত্রেই বিরল। যদিও শেষ পর্যন্ত সবগুলো সিনেমা মুক্তির আলো দেখেনি।

পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’ হলেও আলোচনায় আসেন ‘রানা প্লাজা’ সিনেমায় অভিনয় করে। সবচেয়ে মজার বিষয় হল ২০১৫ সালেই পরীমনি অভিনীত এক ডজন সিনেমা মুক্তি পায়। এরপরই রাতারাতি ঢালিউডের শীর্ষ তারকার কাতারে চলে আসেন। এরপরেই তার হাতে নতুন নতুন সিনেমার কাজ আসতে শুরু করে।

শুরু হয় তার বিলাসবহুল জীবন। পরে বনানীর মতো অভিজাত এলাকায় ফ্ল্যাট কিনেন পরীমনি। তার সেই রাজকীয় বাসার অন্দরমহল বিভিন্ন সময় ছবি ও ভিডিওতে দেখা গেছে। এছাড়া একাধিক গাড়িও রয়েছে এই অভিনেত্রীর।

কিছুদিন আগে দুর্ঘটনায় একটি গাড়ি ক্ষতিগ্রস্ত হলে মাত্র এক দিন পরেই নতুন আরেকটি বিলাসবহুল গাড়ি কিনেন। তখনই তার এত অর্থের উৎস নিয়ে অনেকে প্রশ্ন তোলেন।

২০১৫ সালে অভিনীত প্রথম ছবি মুক্তি পেলেও তার জনপ্রিয়তা বাড়ে ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা ‘রক্ত’ মুক্তি পাওয়ার পর। সে ছবিতে বেশ সাহসী চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচিত হন। এর পরের বছর ‘অন্তর জ্বালা’ সিনেমায় কাজ করেও প্রশংসিত হয়েছিলেন এ নায়িকা।

২০১৮ সালে মনপুরা খ্যাত গিয়াসউদ্দিন সেলিমের স্বপ্নজাল সিনেমায় অভিনয় করে সবচেয়ে প্রশংসিত হত পরী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।