shopner bd
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮
×

হঠাৎ ঢাকায় মিথিলা, জানালেন নতুন খবর

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ১৩ অক্টোবর ২০২১, ১৭:১৮

হঠাৎ ঢাকায় মিথিলা, জানালেন নতুন খবর

ভারতের জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করার পর ঢাকা টু কলকাতায় যাতায়াত বেড়েছে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার। আর এর মধ্যেই শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব দূর্গাপুজা।

বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এবারের পূজা উৎসবে মিথিলা কলকাতায় থাকবেন। সেখানে স্বামী সন্তান নিয়ে পূজা উদযাপন করবেন তিনি। গত ৩০ জুন কন্যা আইরাকে নিয়ে কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন মিথিলা।

তবে হঠাৎই দেশে ফিরেছেন এই অভিনেত্রী। আর জানালেন নতুন খবরও। নতুন একটি সিনেমায় কাজ করবেন মিথিলা। নাম ‘জলে জ্বলে তারা’। এতে তার নায়ক টিভিপর্দার জনপ্রিয় অভিনেতা এফএস নাঈম। সরকারি অনুদান নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন অরুণ চৌধুরী।

মিথিলা বলেন, ‘আমাকে ছাড়াই সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে! আমি তখন কলকাতায়। সেখান থেকেই অরুণদার সঙ্গে পুরো বিষয়টি চূড়ান্ত করি। গতকাল ঢাকায় ফিরেই চুক্তিবদ্ধ হই। আর আগামীকাল থেকে শুটিং শুরু করছি।’

জানা গেছে, নাঈম-মিথিলা ছাড়াও এতে আছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম, মুনিরা আখতার মিঠু, মোস্তাফিজুর নূর ইমরান, ইকবাল, শখ, ওবিদ রেহান প্রমুখ। সিনেমার গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।