shopner bd
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮
×

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অপু বিশ্বাস

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ১৯ অক্টোবর ২০২১, ১৯:২১

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অপু বিশ্বাস

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এখন মিডিয়ায় সক্রিয়। একাধিক সিনেমায় অভিনয় করছেন তিনি। বিভিন্ন ধরনের বিজ্ঞাপনেও দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি স্টেজ শোতেও পারফর্ম করছেন। কর্মব্যস্ততার এ সময়েই একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। ভারতের আসামে অনুষ্ঠিতব্য এ উৎসবটিতে যোগ দেওয়ার জন্য ২২ অক্টোবর ঢাকা ছাড়বেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দেশের বাইরের যে কোনো উৎসব আয়োজনে আমন্ত্রণ পাওয়া সম্মানের বিষয়। শুধু আমিই নই, আরও কয়েকজন যাবেন। উৎসব শেষে চলতি মাসেই ঢাকায় ফিরব বলে আশা রাখছি। সবাই আমার জন্য প্রার্থনা করবেন, যেন সুস্থভাবে দেশে ফিরতে পারি।’ এদিকে এ চিত্রনায়িকা সম্প্রতি পাবনায় গিয়েছিলেন সোলায়মান হোসেন লেবুর পরিচালনায় ‘প্রেম প্রীতি বন্ধন’ নামের একটি সিনেমার শুটিংয়ে। কিন্তু সেখানকার দর্শনার্থীদের ভিড়ের কারণে নির্ধারিত সময়ের আগেই শুটিং অসম্পূর্ণ রেখে ঢাকায় ফিরেন তিনি। এদিকে প্রথমবার একটি সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস।

বন্ধন বিশ্বাসের পরিচালনায় নির্মিত এ সিনেমার নাম ‘ছায়াবৃক্ষ’। বর্তমানে এর কারিগরি অংশের কাজ চলছে। এ ছাড়া ডায়েল রহমানের পরিচালনায় ‘ঈশা খাঁ’ নামে একটি সিনেমার কাজও তার হাতে আছে। এদিকে কয়েক বছর আগে দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন অপু। সেন্সর সার্টিফিকেট পেলেও এটি এখনো মুক্তি পায়নি। শিগ্গির এ সিনেমাটিও মুক্তি পাবে বলে জানা গেছে। সম্প্রতি একটি বেসরকারি ব্যবসায়িক প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূতও হয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।