shopner bd
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
×

সঠিক সঙ্গী খুঁজে পাওয়া কঠিন: শখ

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২০ নভেম্বর ২০২১, ১৫:০৮

সঠিক সঙ্গী খুঁজে পাওয়া কঠিন: শখ

এক সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ দীর্ঘদিন ধরেই শোবিজে অনিয়মিত। তবে এবার মিডিয়ায় এসে নিজের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে কথা বলেছেন তিনি।

গত ১৫ নভেম্বর দেশের বেসরকারি একটি এফএম’র লাইভ সাক্ষাৎকারে অংশ নেন শখ। সেখানে তিনি জীবনে সঠিক সঙ্গী খুঁজে পাওয়ার বিষয়ে বলেন, সঠিক সঙ্গী খুঁজে পাওয়া আসলে কঠিন। কখনো মানুষকে পুরোপুরি চেনা যায় না। এটা সত্য কথা।

অভিনেত্রী বলেন, ‘মানুষ বহুরূপী হয়। মানুষের কখনো একটা রূপ থাকে না। এরপরও যেসব মানুষ সঠিক মানুষকে খুঁজে পায়, তারা অনেক ভাগ্যবান। আমাদের সময় কঠিন ছিল। কেননা, অনেক ভিড়ের মাঝে সেই একজনকে খুঁজে পাওয়া। কিন্তু একসময় সঠিক মানুষ ঠিকই বের হয়ে আসে। তাকে খুঁজতে হয় না, চলেই আসে।’

শখের কাছে ‘সুখ’-এর সংজ্ঞা জানতে চাইলে বলেন, সুখের সংজ্ঞা একদম সিম্পল। মানুষের জীবনে চাহিদা যত কম, যত অল্পতে সন্তুষ্ট থাকা যায় ততই সুখ।

এর আগে ২০১৬ সালের জানুয়ারিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন শখ ও নিলয় আলমগীর। কিন্তু তাদের বিয়ের মাত্র এক বছরের মাথায় ২০১৭ সালে বিচ্ছেদ হয়ে যায়।

অভিনেত্রী নিজের জীবনের ভুলের বিষয়ে কোনো আক্ষেপ নেই বলে জানান, জীবনের ভুল থেকেই শেখে মানুষ। আমি জীবনের প্রতিটি ভুল থেকে শিখেছি।

সাক্ষাৎকারের এক পর্যায় শোবিজে ফের কাজ করার ইচ্ছা প্রকাশ করেন শখ। তবে বর্তমানে সন্তান ও পরিবারকে সময় দিতে চান তিনি। আর এরপরই আবার আগের মতো নিয়মিত কাজ শুরু করবেন বলে জানান এই অভিনেত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।