shopner bd
শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮
×

মন খারাপ শাহরুখ কন্যা সুহানার

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৫ নভেম্বর ২০২১, ১৭:১৬

মন খারাপ শাহরুখ কন্যা সুহানার

জোয়া আখতারের পরিচালনায় বলিউডে পা রাখতে চলেছেন  শাহরুখ কন্যা সুহানা খান। ছবিটি ‘আর্চি’ কমিক্স নির্ভর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি সক্রিয়, লাখ লাখ ভক্ত সুহানার। সম্প্রতি লেখাপড়া করতে গিয়েছেন নিউ ইয়র্কে। লেখাপড়ার বিষয়ও ‘সিনেমা’। সেখান থেকেই সুহানার জীবনের নানা কথা জানা যায়। তিনি নিজেই সেই বিষয়গুলো তুলে ধরেন নেটিজেনদের সামনে। সেখান থেকে জানা গেছে, নিউ ইয়র্ক ছাড়ছেন সুহানা।

একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন সুহানা। একটি নির্মানাধীন বাড়ির নীচ দিয়ে যাচ্ছে একটি ট্রাক। সেই ট্রাকের গায়ে লেখা, “চিন্তা করবেন না। নিউ ইয়র্ক ছাড়ালেও আমি ‘নিউ ইয়র্কার’ই থাকব চিরকাল।” ছবিটি পছন্দ হয়েছে সুহানার। নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবি পোস্ট করে দিয়েছেন। সেই সঙ্গে এটাও বোঝাতে চেয়েছেন, মনে মনে তিনি নিউ ইয়র্কেরই বাসিন্দা।

এতে চুপ থাকেননি সুহানার বন্ধুরা। তার এক বন্ধু মন্তব্য করেছেন সঙ্গে-সঙ্গে, “দারুণ কিছু করবে তুমি জীবনে।” অন্য এক বন্ধু লিখেছেন, “আমি এটা মানতে পারছি না, যে তুমি চলে যাচ্ছো।” আর একজন বন্ধুর বক্তব্য, “শুভেচ্ছা তোমাকে।” অন্যজন ভালবাসায় ভরিয়ে দিয়েছেন শাহরুখ কন্যাকে।

চিরকাল অভিনেত্রী হতে চেয়েছিলেন সুহানা। একবার এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, “অনেকবারই মনে হয়েছে আমি অভিনেত্রী হব। আমি যখন ছোট ছিলাম, নানা ধরনের অ্যাক্সেন্টে কথা বলতাম। নানা ভাবভঙ্গি করে দেখাতাম। স্কুলে ‘টেম্পেস্ট’ নাটকে মিরান্ডার চরিত্রে অভিনয় করেছিলাম। সে বার আমার অভিনয় দেখে প্রথমে মা-বাবাই বুঝেছিলেন আমি অভিনয় নিয়ে কতখানি সিরিয়াস।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।