shopner bd
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
×

স্বপ্নের চলচ্চিত্রের অংশ হতে পেরেছি: ঐশ্বরিয়া

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:৫২

ঐশ্বরিয়া রাই
ঐশ্বরিয়া রাই

সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়া রাই এরপর চলচ্চিত্রে আসেন খ্যাতনামা পরিচালক মনি রত্নমের হাত ধরে, ১৯৯৭ সালে। ছবির নাম ‘ইরুভার’।

এরপর একাধিক ছবিতে নির্মাতা-অভিনেত্রী জুটি বেঁধেছেন। এবার একই পরিচালকের ‘পোন্নিয়ান সেলভান ওয়ান’ ছবিতে দেখা যাবে ঐশ্বরিয়াকে।

ছবির প্রচারণা অনুষ্ঠানে প্রিয় পরিচালক মনি রত্মমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ঐশ্বরিয়া। তিনি বলেন, ‘আমি আনুষ্ঠানিক প্রশিক্ষণ নিয়ে অভিনয় জগতে আসিনি। হঠাৎ করেই এই শিল্পজগতে চলে এসেছি এবং মনি রত্নমের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। তবে অভিজ্ঞতা থেকেই সবচেয়ে বেশি শেখা যায়। বিষয়টি আধ্যাত্মিক ও স্বর্গীয়। আমরা সবসময় কাজের মূল ভিত্তি ও পদ্ধতি বিষয়ে কথা বলি। আনুষঙ্গিক বিষয়কে এক পাশে রেখে মনি রত্নম শিল্প এবং সৃজনশীলতার ওপর গুরুত্ব দেন। এ শিল্পজগতে আমার যাত্রা শুরুর জন্য মণি স্যারের চেয়ে ভালো বিকল্প আর কে হতে পারতো’!

ঐশ্বরিয়া বলেন, ‘আমি মণি স্যারের সঙ্গে ইরুভার, গুরু, রাবন, রাভানন এবং এখন পোন্নিয়ান সেলভানে কাজ করতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। পোন্নিয়ান সেলভান  মণি স্যারের স্বপ্নের প্রকল্প। এটির অংশ হওয়ার সুযোগ পাওয়া যে কোনও শিল্পীর স্বপ্ন। এই চলচ্চিত্রের সঙ্গে যুক্ত সবাই এ বিষয়ে আমার সঙ্গে একমত হবে। আমরা তার স্বপ্নের চলচ্চিত্রের অংশ হতে পেরেছি বলে কৃতজ্ঞ অনুভব করছি, সৃজনশীলতার জায়গা থেকেও সন্তুষ্ট’।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।