shopner bd
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
×

বেবি বাম্পের ছবি নিয়ে যা বললেন বুবলী

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৭ সেপ্টেম্বর ২০২২, ২৩:৩৩

শবনম বুবলী
শবনম বুবলী

আজ হঠাৎ করেই নিজের ফেসবুকে বেবি বাম্পের দু’টি ছবি প্রকাশ করেন চিত্রনায়িকা শবনম বুবলী। যা নিয়ে মুহূর্তে আলোচনার ঝড় ওঠে। বিষয়টি নিয়ে প্রথমে চুপ থাকলেও অবশেষে মুখ খুললেন এই নায়িকা। বুবলী জানালেন, ‘প্রত্যেকটা ঘটনার পেছনেই একটা ঘটনা থাকে। এটা খুবই সেন্সেটিভ একটা ইস্যু। আমি কখনোই আমার ব্যক্তিগত জীবনকে সামনে আনতে চাইনি, সব সময় প্রফেশনাল লাইফে ফোকাস রাখতে চেয়েছি। কিন্তু এরপরও কিছু ব্যাপার থেকেই যায়।’

আজ মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চাদর সিনেমার শুটিং সেট থেকে এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এমনটাই জানান বুবলী। বেবি বাম্প নিয়ে এই নায়িকা বলেন, ‘আমি এতদিন এ নিয়ে কথা বলতে চাইনি। যেহেতু বিষয়টি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনাদের নজরে এসেছে, তাই অবশ্যই এর বিস্তারিত তুলে ধরবো। আজ যেহেতু আমি একটি ছবির শুটিং সেটে রয়েছি, তাই এই মুহূর্তে কিছু বলা সম্ভব হচ্ছে না। কয়েকদিনের মধ্যেই এ বিষয়ে সবার সাথে কথা বলবো। তবে সবার কাছে অনুরোধ আমার ব্যক্তিগত জীবন নিয়ে না জেনেই কোনো অপব্যাখ্যা দেবেন না।’

বুবলী বলেন, ‘আমি একজন মুসলিম, তো এটুকুই বলব, আমাদের যা হয়েছে খুব শালীনভাবে হয়েছে। এ বিষয়ে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং আমি কয়েকটা দিন সময় চাইছি। কয়েকদিনের মধ্যেই আমি বিষয়টা ক্লিয়ার করে দেব। আর এটি আমার জন্য খুবই সেন্সেটিভ একটি বিষয়।’

এদিকে, আজ দুপুরে বেবি বাম্পের দু’টি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের পর মা হওয়ার পুরনো গুঞ্জনের আগুণে ঘি ঢালেন বুবলী। আমেরিকা থাকাকালীন সময়ের ওই ছবি প্রকাশ্যে আসতেই আলোচনার ঝড় উঠেছে। আজ ২৭ সেপ্টেম্বর শাকিব খান যখন পুত্র জয়ের জন্মদিনে ভালোবাসা প্রকাশ করলেন, সেদিনই বুবলী ‘মাই লাইফ’ ক্যাপশনে বেবি বাম্পের ওই ছবি প্রকাশ করেন।

এর আগে, ২০২০ সালের ফেব্রুয়ারি থেকে প্রায় এক বছরের মতো আড়ালে ছিলেন বুবলী। সে সময় নানা গুঞ্জন ডালপালা মেলে; সবচেয়ে বড় গুঞ্জন ছিল মা হয়েছেন অভিনেত্রী। অবশ্য এই গুঞ্জন অস্বীকার করে গেল বছরের জানুয়ারিতে প্রকাশ্যে আসেন বুবলী। জানান, আড়ালে থাকা ওই সময়টাতে তিনি আমেরিকায় ছিলেন, ফিল্ম নিয়ে পড়াশোনা করেছেন নিউইয়র্ক ফিল্ম একাডেমিতে।

এদিকে, বুবলীর ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন ছড়ায়। শোনা যায়, যার পরিপ্রেক্ষিতেই সন্তানসহ অপু বিশ্বাস টেলিভিশন লাইভে আসেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল অভিনেত্রী শবনম বুবলীর মা হওয়ার খবরে। শোনা যায়, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ ছবির কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

যা নিয়ে পরবর্তীতে ২০২১ সালের জানুয়ারিতে বুবলী দেশের একটি টেলিভিশন চ্যানেলের মুখোমুখি হন। সেখানে তাকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কিনা, এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য বুবলী কখনোই মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন- এমন প্রশ্নের জবাব সরাসরি নাকচ করেননি। দিয়েছেন কৌশলী জবাব, যা নিয়ে রহস্য থেকেই যায়।

এর মধ্যে আজ মঙ্গলবার প্রকাশিত ছবি আর বুবলীর সে জবাবের সাদৃশ্য অনেকটাই পাওয়া যাচ্ছে। আর বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। তাই এখন প্রশ্ন উঠেছে আসলে বেবি বাম্পের ছবি দিয়ে কি বুঝাতে চাইলেন বুবলী। আর জয়ের জন্মদিনে কেনই-বা হঠাৎ এমন ছবি প্রকাশ্যে আনলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।