shopner bd
সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
×

প্রেম গুঞ্জনের মাঝে ‘বিয়ে’ চমক!

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৩ জানুয়ারি ২০২৩, ২০:২৬

শামীম হাসান সরকার ও অহনা রহমান
.

শামীম হাসান সরকার ও অহনা রহমানকে চলমান সময়ের সবচেয়ে ব্যস্ত জুটি বললে ভুল হবে না। গত কয়েক মাসে তারা একসঙ্গে অন্তত দুই ডজন নাটকে অভিনয় করেছেন। শুধু অনস্ক্রিনে নয়, তাদের রসায়ন বাস্তবেও জমজমাট। অনেকের ধারণা, শামীম-অহনা প্রেমে মজে আছেন।

সোশাল হ্যান্ডেলে দুজনের কমেন্ট চালাচালি কিংবা উপহার বিনিময় ঘুরেফিরে প্রেমের দিকেই ইঙ্গিত দেয়।

প্রেমের গুঞ্জন যখন ধীরলয়ে চলছে, তার মধ্যেই আচমকা ‘বিয়ে’ চমক নিয়ে হাজির শামীম ও অহনা! রবিবার (২২ জানুয়ারি) মধ্যরাতে ফেসবুকে বিয়ের একটি হলফনামার ছবি পোস্ট করেন শামীম। যেখানে তার ও অহনার ছবি রয়েছে। ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ’।

ব্যাস, মুহূর্তেই ভাইরাল হয়ে গেলো ছবিটি। সবাই বলাবলি শুরু করলো, বিয়ে করে ফেলেছেন শামীম হাসান সরকার ও অহনা। তবে অভিজ্ঞ নজরে একটু খেয়াল করলেই বোঝা যাবে, হলফনামাটি আসল নয়। হলফনামায় দুজনার ছবি যে আলাদা করে লাগানো সেটি স্পষ্ট। কারণ, ছবির ওপর সিল নেই। তাছাড়া হলফনামার কোনায় লেখা আছে ২০১৩ সাল!

আর বাকি ব্যাখ্যা দিলেন অভিনেতা শামীম নিজেই। জানালেন, এটি মূলত নতুন একটি নাটকের অংশ। যেটার নাম ‘কোটি টাকার কাবিন’। রিফাত আদনান পাপনের পরিচালনায় এতে শামীম-অহনা জুটিবেঁধে অভিনয় করেছেন। আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি প্রচার হবে।

অহনার সঙ্গে সম্পর্ককে শুধু বন্ধুত্ব বলেই দাবি শামীমের। বাংলা ট্রিবিউনের কাছে তার বক্তব্য ছিল এমন, ‘এখনও এটা শুধুই বন্ধুত্ব। যদি সম্পর্ক হয়, তাহলে আমরা পাবলিকলি অবশ্যই বলবো। এটা লুকানোর কিছু নেই, লুকানো যায়ও না। ব্যাপারটা এরকম হলে আমি এখনই স্টেটমেন্ট দিয়ে দিতাম। কিন্তু সেরকম কিছু না আসলে।’

দুই পরিবারে শামীম-অহনার যাতায়াত রয়েছে বলেও জানান অভিনেতা। তবে বিয়ের ব্যাপারে এখনও কিছু ভাবেননি তারা। সেটা সময়-সম্ভাবনার ওপরই নির্ভর করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।