shopner bd
বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
×

কে-পপ তারকার সঙ্গে আলিয়াকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ১৭ মে ২০২৩, ১৩:১৪

.
.

কোরিয়ান পপ বা কে-পপ তারকাদের তালিকায় যার নামটি প্রথমেই উচ্চারিত হয়, তিনি লি জি-ইউন। তবে ভক্তদের কাছে তার পরিচিতি ‘আই ইউ’ নামে। এই নামেই তিনি গান করেন, স্টেজে তোলেন ঝড়। এই দক্ষিণ কোরিয়ান তারকার সঙ্গে দেখা হলো বলিউড তারকা আলিয়া ভাটের। তাদের সাক্ষাতের সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই হয়ে গেছে ভাইরাল।

সম্প্রতি বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড ‘গুচি’র গ্লোবাল শুভেচ্ছাদূত হয়েছেন আলিয়া ভাট। তিনিই প্রথম ভারতীয়, যিনি এই ব্র্যান্ডের গ্লোবাল অ্যাম্বাসেডর হওয়ার সুযোগ পেলেন।

মঙ্গলবার (১৬ মে) দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। ‘দ্য গুচি ক্রুজ ২০২৪’ শীর্ষক সেই জমকালো আয়োজনে অংশ নেন আলিয়া। এতে আরও অনেক বৈশ্বিক তারকার উপস্থিতি দেখা গেছে। যেমন হ্যারি স্টাইলস, ডাকোটা জনসন, শিন মিন-আ ও আই ইউ প্রমুখ।

এর মধ্যে লি জি-ইউন তথা আই ইউ বসেছেন একেবারে আলিয়ার পাশেই। তাদের পাশাপাশি বসার সেই মুহূর্ত দেখে অবাক, উচ্ছ্বসিত ভক্তরা। অনেকেই তাদের ছবিটি শেয়ার করে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

এর আগে ‘গুচি’র শুভেচ্ছাদূত হয়ে আলিয়া ভাট বলেছেন, ‘শুধু ভারতে নয়, গোটা বিশ্বে গুচির প্রতিনিধিত্ব করবো ভেবে সম্মানিত বোধ করছি। গুচির লিগেসি আমাকে সবসময় অনুপ্রাণিত করে এবং আমরা একসঙ্গে অনেক মাইলফলক সৃষ্টির অপেক্ষায় আছি।’

এদিকে আলিয়ার হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। শেষ করেছেন ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র কাজ। যেখানে তার বিপরীতে আছেন রণবীর সিং। এছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ও ক্যাটরিনা কাইফের সঙ্গে ‘জি লে জারা’ ছবিতেও কাজ করছেন তিনি। শুধু তাই নয়, এ বছর আলিয়ার হলিউড অভিষেকও হতে যাচ্ছে। ‘হার্ট অব স্টোন’ নামের সেই ছবিতে সহশিল্পী হিসেবে পেয়েছেন হলিউড তারকা গ্যাল গ্যাডটকে।

সূত্র: পিঙ্কভিলা

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।