shopner bd
সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
×

কানেকটিকাটে বাংলাদেশি ফ্রেন্ডস সোসাইটির ‘থ্যাঙ্কস গিভিং ডে’ উদযাপন

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৯ নভেম্বর ২০২২, ১২:১৭

যুক্তরাষ্ট্র
যুক্তরাষ্ট্র

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট অঙ্গরাজ্যে ‘থ্যাঙ্কস গিভিং ডে’ উদযাপন করেছে বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস)। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) ব্রিস্টলের একটি মিলনায়তনে এই উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 আয়োজনে সংগঠনের সদস্য, তাদের পরিবারের সদস্যরা ছাড়াও কানেকটিকাটের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।  

শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করা হয়। এরপর বাংলাদেশ ও আমেরিকার জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সংগঠনের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম নিপুন ও

শাহরিয়ার রহমান আরিফের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সভাপতি মোহাম্মদ হোসেন স্বপন ও সাধারণ সম্পাদক একেএম মেজবাহ উদ্দিন।  

এ সময় মঞ্চে সংগঠনের অন্য সদস্যদের সঙ্গেও পরিচয় করিয়ে দেওয়া হয়। তারা হলেন- ভাইস প্রেসিডেন্ট আলমগীর কবির লাভলু, মোহাম্মদ মনসুর, শহীদ চৌধুরী, সভাপতি মোহাম্মদ হোসেন স্বপন ও সাধারণ সম্পাদক একেএম মেজবাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম নিপুন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন এম চৌধুরী, কোষাধ্যক্ষ মোহা. আরজু,  গণসংযোগ সম্পাদক রবিউল আলম সুমন, ক্রীড়া সম্পাদক এম কবীর মঞ্জু, নির্বাহী সদস্য এস এম আজিজ রহমান, মোহা. হোসেন, ও হুমায়ুন কবীর প্রমুখ।    

বাফসের সভাপতি মোহাম্মদ হোসেন স্বপন বলেন, বাংলাদেশি আমেরিকান ফ্রেন্ডস সোসাইটি (বাফস) গঠনের পর থেকে আমরা কানেকটিকাটের প্রবাসীদের ব্যাপক সাড়া ও সহযোগিতা পেয়েছি। আগামীতে আপনাদের সহযোগিতা পেলে আমরা বড় পরিসরে প্রবাসীদের জন্য বিনোদনমূলক অনুষ্ঠানের আয়োজন করতে সক্ষম হব।  

কানেকটিকাটে সদ্য গঠিত বাংলা গানের ব্যান্ড ‘সাদা কালো’র শিল্পী মার্ক হাওলাদার রনি, তারেক চৌধুরীসহ সহযোগী শিল্পীরা অনুষ্ঠানে গান পরিবেশন করেন। কবিতা আবৃত্তি করেন বাহাউদ্দিন পিয়াল। অনুষ্ঠান শেষে বাঙালিদের ঐতিহ্যবাহী খাবারে অতিথিদের আপ্যায়ন করা হয় এবং সবশেষে র‍্যাফেল ড্রয়ের মাধ্যমে নগদ অর্থ দেওয়া হয়।   

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।