shopner bd
শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ২৭ চৈত্র ১৪২৭ | ২৮ শা'বান ১৪৪২
×

বিসিবির সাথে যুক্ত হবার ইচ্ছা‌ নেই মাশরাফীর

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ০৭ এপ্রিল ২০২১, ১৯:২২

বিসিবির সাথে যুক্ত হবার ইচ্ছা‌ নেই মাশরাফীর

এখনও ওয়ানডে ক্রিকেট থেকে অবসরে যাননি বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ক্যাপ্টেন মাশরাফী বিন মোর্ত্তজা। খেলা চালিয়ে যাওয়ার ইচ্ছা এখনও রয়েছে এবং চালিয়ে যাবেন এটা নিশ্চিত। এর অন্যতম কারণ ২০ বছর হলো যে ক্রিকেট তার জীবনে আবর্তিত হয়ে এসেছে, সেই ক্রিকেট ছাড়া তিনি নিজেকে চিন্তাই করতে পারেন না। এমন কথা মাশরাফী নিজেই বলেছেন দেশের বিভিন্ন গণমাধ্যমে।

তবে মানুষের মনে এমন এক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, যে প্রশ্নের উত্তর শুধু মাশরাফীর কাছেই রয়েছে। সম্প্রতি এক টেলিভিশনে সেই প্রশ্নের উত্তর খুঁজতেই গিয়েছিলো মাশরাফীর কাছে। তার কাছে জানতে চাওয়া হয়েছিলো এই মূহুর্তে বিসিবির সাথে যুক্ত হওয়ার কোন ইচ্ছা আছে কী না? এমন প্রশ্নের জবাবে ম্যাশের পরিস্কার উত্তর, এই মুহূর্তে না, বিসিবির কোন পদে বা কোন ভাবেই বিসিবির সাথে যুক্ত হতে চাই না আমি।

তিনি আরও বলেন, ক্রিকেট এখনও ভালোবাসি সারা জীবন ভালো বাসবো এবং জীবনের শেষ দিন পর্যন্ত ভালো বেসেই যাবো। এখনও আমি ক্রিকেট নিয়ে ভাবি এবং প্রতিমূহুর্তে আমি ভেবেই চলেছি। নিউজিল্যান্ডের বিপক্ষে প্রতিটি ম্যাচ আমি দেখেছি। সব কিছু বাদ দিয়ে আমি সকাল ভোর চারটায় খেলা দেখার জন্য উঠে বসে থাকি। জীবনের শেষ দিন পর্যন্ত ক্রিকেটকে ভালোবেসে যাবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।