shopner bd
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ । ৭ বৈশাখ ১৪২৮ | ৭ রমজান ১৪৪২
×

ফেসবুক জাপা নেতার বিরুদ্ধে অপপ্রচার, সংবাদ সম্মেলন-থানায় জিডি

  চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৪৫

ফেসবুক জাপা নেতার বিরুদ্ধে অপপ্রচার

কুমিল্লার চৌদ্দগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক শুভপুর ইউপি চেয়ারম্যান আলমগীর কবির মজুমদারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলা জাতীয় পার্টি। 

মঙ্গলবার চৌদ্দগ্রাম বাজারস্থ জাপা’র অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন পাটোয়ারী। 

এর আগে কয়েকটি ভুয়া ফেসবুক আইডির বিরুদ্ধে থানায় একটি জিডি করা হয়েছে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরশাদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মেম্বার, সহ-সভাপতি হাফেজ নজির আহম্মেদ, মাওলানা ছায়েদ আহম্মদ, পৌর জাতীয় পার্টির সভাপতি নজির আহম্মদ, সাধারণ সম্পাদক সোহাগ মোর্শেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হারুন অর রশীদ, উপজেলা জাতীয় যুব সংহতির সহ-সভাপতি শাহাদাত হোসেন পিন্টু, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শাওন, সাংগঠনিক সম্পাদক মাহফুজ ভুঁইয়া, উপজেলা জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মহসিন, সহ-সভাপতি শরিফুর রহমান, বাতিসা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি তোফায়েল আহম্মদ, ঘোলপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি জামাল উদ্দিন, বাতিসা ইউনিয়ন যুব সংহতির সভাপতি আবু ছায়েদ চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।  

লিখিত বক্তব্যে উপজেলা জাতীয় পার্টির সভাপতি দেলোয়ার হোসেন পাটোয়ারী বলেন, জাতীয় পার্টির অফিসিয়াল কোনও ফেসবুক একাউন্ট নেই। কিন্তু গত কয়েক দিন যাবত একটি কু-চক্রি মহল আলমগীর কবির মজুমদারকে জড়িয়ে চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টি, চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টি (ছাত্রসমাজ), জাতীয় পার্টি চৌদ্দগ্রাম নামে একাধিক ফেইক ফেসবুক একাউন্ট থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচন করবে বলে উল্লেখ করে প্রচার করা যাচ্ছে। যা আদৌ সত্য নয়। জাতীয় পার্টি মহাজোটের অন্যতম শরিক দল। তারই অংশ হিসেবে সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপির পরামর্শক্রমে চৌদ্দগ্রাম উপজেলা জাতীয় পার্টি আলমগীর কবির মজুমদারের দিক নির্দেশনায় শান্তিপূর্ণভাবে সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। মহাজোটের অংশ হিসেবে আলমগীর কবির মজুমদারের নির্দেশে সদ্য সমাপ্ত চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোননীত মেয়র প্রার্থী জিএম মীর হোসেন মীরুর সকল নির্বাচনী প্রচার প্রচারণায় অংশগ্রহণ করে। তিনি আগামী সংসদ নির্বাচন নয়, শুভপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন। তার নির্বাচনী বাধাগ্রস্থ করতে এবং স্থানীয় সংসদ সদস্যের সাথে সম্পর্কের অবনতি ঘটাতে একটি কু-চক্রি মহল এই সকল অপপ্রচার চালিয়ে যাচ্ছে। যার প্রতিবাদে ফেসবুক আইডিগুলোর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।