shopner bd
সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮
×

ফেসবুকের নিরাপত্তা শাখায় যোগ দিলেন বাংলাদেশের মুন

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ০৬ জুন ২০২১, ২৩:০৪

মুন

ফেসবুকে চাকরি পেয়েছেন শেরপুরের মেয়ে জারিন ফাইরোজ মুন। মে মাসের শেষ দিকে প্রতিষ্ঠানটির সিকিউরিটি ইঞ্জিনিয়ারিং টিমে ইন্টার্ন হিসেবে যোগ দিয়েছেন তিনি।

মুনের বাড়ি শেরপুর শহরের গৌরীপুর মহল্লায়। তিনি বর্তমানে নিউইয়র্কে রয়েছেন। করোনাভাইরাস পরিস্থিতির কারণে তাকে ভার্চুয়ালি অফিস করতে হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক হলে নিউইয়র্কের অফিসেই বসবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেন মুনের বড় ভাই ফাহাদ বিন সাঈদ পিয়াস।

তিনি বলেন, বছরের শুরুর দিকে ফেসবুকের নিয়োগ কার্যক্রম শুরু হয়। এরপর মার্চের শুরুতে তিন ধাপে মুনের ইন্টারভিউ নেয় ফেসবুক কর্তৃপক্ষ। ইন্টারভিউয়ে উত্তীর্ণ হওয়ার পর মে মাসের শেষের দিকে ফেসবুক কর্তৃপক্ষ যোগদানের বিষয়টি নিশ্চিত করেন।

২০০৮ সালে শেরপুর জেলা শহরের বেসরকারি স্কুল দিশা প্রিপারেটরি অ্যান্ড হাইস্কুল থেকে এসএসসি পাস করেন মুন। এরপর ২০১০ সালে শেরপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করেন তিনি। বর্তমানে নিউইয়র্ক সিটির লং আইল্যান্ডের স্টোনি ব্রুক ইউনিভার্সিটিতে পিএইচডি করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।