shopner bd
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
×

আমরা ৯৩ এর সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠিত

  মেহেরপুর প্রতিনিধি ২৭ আগস্ট ২০২১, ০০:৫৪

মেহেরপুর প্রতিনিধি

“জীবিকার জন্য গাছ, জীবনের জন্য গাছ” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে মেহেরপুরে পালন করা হলো আমরা ৯৩ এর সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির সমাপনী অনুষ্ঠান।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে ফলজ গাছ লাগিয়ে সপ্তাহব্যাপী এ কর্মসূচী সমাপ্ত করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য ফরহাদ হেসেন।

আমরা ৯৩ এর  জেলা সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পুলিশ সুপার রাফিউল আলম, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় সদস্য মোফাজ্জল হক, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহীম শাহিন, জেলা জজ কোর্টের পিপি পল্লব ভট্টাচার্য, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের জেলা সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক, আমরা ৯৩ খুলনা বিভাগীয় সমন্বয়কারী ও আমরা ৯৩ জেলা সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল আলম বকুল, জেলা সহ-সভাপতি নুরুজ্জামান জামান, ক্লাব ৯৩ জেলা সভাপতি মেহেফুজ্জামান তপু, ক্লাব ৯৩  জেলা সম্পাদক সাংবাদিক এম এ হাসান সুমন এবং জেলা যুগ্ন সম্পাদক মফিজুুর রহমান তুষার ও জেলা সাংগঠনিক সম্পাদক আহসান হাবিবসহ সহ আমরা ৯৩ মেহেরপুর জেলার সদস্যরা উপস্থিত ছিলেন।

সপ্তাহব্যাপী কর্মসূচির সমাপনী অনুষ্ঠানে আমরা  ৯৩ এর পক্ষ থেকে প্রধান অতিথির হাত থেকে চারা গ্রহণ করেন বিজ্ঞ পিপি ও পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক এ্যাড পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড ইব্রাহিম শাহীন ও সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর রফিকুল ইসলাম।

সমাপনী দিনে  ৭০০ বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়। প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, গাছের মাধ্যমে আমরা অক্সিজেন পেয়ে থাকি। গাছ পরিবেশের ভারসাম্য রক্ষা করে। আমরা ৯৩ সপ্তাহব্যাপী বৃক্ষ রোপণের যে আয়োজন করেছে তার জন্য আমরা ৯৩ এর সকল সদস্যকে ধন্যবাদ জানান। তিনি সকলকে বৃক্ষরোপণের জন্য আহবান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।