shopner bd
শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ২৭ চৈত্র ১৪২৭ | ২৮ শা'বান ১৪৪২
×

ভারতীয় অভিনেত্রী পর্ন ভিডিও শুটের অভিযোগে গ্রেপ্তার।

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ০৭ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৪৫

ভারতীয় অভিনেত্রী পর্ন ভিডিও শুটের অভিযোগে গ্রেপ্তার

অল্ট বালাজির ‘গন্ধি বাত’খ্যাত অভিনেত্রী গহনা বশিষ্ঠ দেশটির মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হয়েছেন। 

 নিজের ওয়েবসাইটের মাধ্যমে পর্ন ভিডিও শুট করে তা  ছড়িয়ে দিচ্ছিলেন, এমনই অভিযোগ ভারতীয় অভিনেত্রী গহনা বশিষ্ঠের বিরুদ্ধে।

 অল্ট বালাজির 'গন্ধি বাত'খ্যাত অভিনেত্রী গহনা দেশটির মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হয়েছেন। রোববার মুম্বাইের আদালতে পেশ করা হবে অভিযুক্ত নায়িকাকে, জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের প্রপার্টি সেলের হাতে শনিবার গ্রেপ্তার হন গহনা বশিষ্ঠ। ৮৭টির বেশি পর্ন ফিল্ম শুটিং করে নিজের ওয়েবসাইটে আপলোড করেছেন তিনি। তদন্তে জানা গেছে, অনান্য মডেল, প্রোডাকশন হাউসও গহনার তৈরি এই পর্নোগ্রাফিক ব়্যাকেটের সঙ্গে যুক্ত।
মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের এক কর্মকর্তা জানান, ২ হাজার টাকা সাবস্ক্রিপশন ফি দিতে হয় গহনার ওয়েবসাইটে অ্যাডাল্ট কনটেন্ট দেখতে ।

বছর ধরেই কাজ করেছেন তামিল ও মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে 'মিস এশিয়া বিকিনি'র মুকুটজয়ী গহনা। তবে একতা কাপুরের অল্ট বালাজির আলোচিত ওয়েব সিরিজ 'গন্ধি বাত'-এর সুবাদেই সংবাদ শিরোনামে ওঠেন তিনি।

মালাডের গ্রিন পার্ক বাংলোতে হানা দিয়ে শনিবার পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। ইয়াসমিন বেগ খান ওরফে রোওয়া (প্রযোজনা ও পরিচালনা), প্রতিভা নালাওয়াড়ে (গ্রাফিক ডিজাইনার), মনু গোপাল দাস জোশি (অভিনেতা), ভানুসূর্যায়াম ঠাকুর (সহকারী) এবং মহম্মদ আসিফ (ক্যামেরাম্যান) নামের ওই পাঁচজনকে গ্রেপ্তারের পর জেরায় উঠে আসে গহনার নাম। 

ক্রাইম ব্রাঞ্চ জানিয়েছেন, 'বিজ্ঞাপনের জন্য নতুন মুখ চাই'- এমন প্রলোভনের বিজ্ঞাপন দিয়ে পর্নোগ্রাফির ফাঁদ পেতেছে একটি চক্র, এ ধরনের খবর ছিল পুলিশের হাতে। ছবিতে কাজ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে পর্ন ছবিতে অভিনয়ে বাধ্য করত এই গ্যাং।

পুলিশ ব়্যাকেটের সঙ্গে যুক্তদের তিনটি ব্যাংক অ্যাকাউন্ট সিজ করেছে। পর্ন ছবির সাবস্ক্রিপশন থেকে সংগৃহীত ৩৬ লাখ টাকাও রয়েছে ওই অ্যাকাউন্টগুলোতে।এই ব়্যাকেটের হাত থেকে একজন নির্যাতিতাকে উদ্ধার করে রিহ্যাবে পাঠানো হয়েছে। 

পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে ভারতীয় দণ্ডবিধি ও আইটি আইনের উপযুক্ত ধারায় । সবাইকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ কাস্টডিতে পাঠিয়েছেন আদালত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।