shopner bd
সোম, ১০ মে, ২০২১ । ২৭ বৈশাখ ১৪২৮ | ২৭ রমজান ১৪৪২
×

নায়ক আলমগীরের মৃত্যুর গুজব

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৬ এপ্রিল ২০২১, ২০:৫৪

আলমগীরের মৃত্যুর গুজব

হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য অভিনয়শিল্পী আলমগীরের শারীরিক অবস্থা যখন উন্নতির দিকে, ঠিক তখনই কে বা কারা আজ রোববার সন্ধ্যায় হঠাৎ করে তাঁর মৃত্যুর গুজব ছড়িয়ে দেন। এতে ভীষণ মর্মাহত হয়েছেন দেশবরেণ্য এই অভিনয়শিল্পী। আর শিল্পীর পরিবার ও চলচ্চিত্র অঙ্গনের অনেকে ক্ষুব্ধ হয়েছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, ফেসবুকে আজ রোববার সন্ধ্যায় আলমগীরের মৃত্যুর গুজব কে বা কারা ছড়ায়। ফেসবুক এবং কিছু অনলাইন নিউজ পোর্টালে এ গুজবসংক্রান্ত সংবাদ দেখা যায়। এরপর থেকেই হাসপাতালে থাকা আলমগীরের কাছে তাঁর পরিবার, বন্ধু, স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের ফোন আসতেই থাকে। তখনই বিষয়টি তিনি বুঝতে পারেন। জানা গেছে, এমন ঘটনার পেছনে যাঁরা জড়িত, তাদের খুঁজে বের করার প্রক্রিয়া চলছে। আর বিষয়টি পুলিশের সাইবার অপরাধ বিভাগকেও অবহিত করা হয়েছে।

হাসপাতালে অসুস্থ সংস্কৃতি অঙ্গনের বরেণ্য শিল্পীদের নিয়ে এমন গুজব নতুন কিছু নয়। এর আগেও রাজ্জাক, এ টি এম শামসুজ্জামান, প্রবীর মিত্র, এন্ড্রু কিশোর, আজম খান, আইয়ুব বাচ্চুদের মতো শিল্পীদেরও মারা যাওয়ার আগে একাধিকবার মেরে ফেলেছেন কে বা কারা। কিছুদিন আগে সিঙ্গাপুরের হাসপাতালে চিকিৎসাধীন চলচ্চিত্রের আরেক বরেণ্য অভিনয়শিল্পী ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুককে নিয়েও মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এমন খবরে ভীষণভাবে মুষড়ে পড়েন তাঁর পরিবারের সদস্যরা।

একাধিক সূত্র জানায়, আলমগীরের মৃত্যু সংবাদ গুজব ছড়ানোয় কিছু অনলাইন প্ল্যাটফর্মের প্রতিনিধি জড়িত। ফেসবুকে যাঁরা এই খবর ছড়িয়েছেন, তাঁদেরও একজন একটি অনলাইন পোর্টালের সঙ্গে যুক্ত আছেন বলে জানিয়েছেন কয়েকজন চলচ্চিত্র সমালোচক। শিগগিরই তাঁদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে বলেও জানালেন আলমগীরের শুভাকাঙ্ক্ষীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।