shopner bd
সোম, ১০ মে, ২০২১ । ২৭ বৈশাখ ১৪২৮ | ২৭ রমজান ১৪৪২
×

সালমান খানের নতুন সিনেমার গান ইউটিউবে মুক্তি

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৭ এপ্রিল ২০২১, ১৩:২১

ইউটিউবে মুক্তি পেল সালমান খানের নতুন সিনেমার গান

এবার ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'রাধে-ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'। গত সোমবার ওই সিনেমার একটি গান প্রকাশ করেছে জি মিউজিক কোম্পানি নামের একটি ইউটিউব চ্যানেল।

এর আগে গত বৃহস্পতিবার বহু প্রতিক্ষীত এ সিনেমার ছবির ট্রেইলার মুক্তি পায় ইউটিউবে।

সালমান খান ভক্তদের পাশাপাশি বিনোদন জগতের সবার অপেক্ষা এখন ওই ছবিকে ঘিরে। ইতিমধ্যে ওই সিনেমার ট্রেইলার ইউটিউবে ঝড় তুলেছে।  জি স্টুডিউজের ইউটিউব চ্যানেলে ট্রেইলারটি আপলোড হওয়ার এক দিন পরই তা প্রায় পৌনে দুই কোটি দর্শক দেখেছে। এর মধ্যে ৬ লাখ ৫৭ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়ে ওই ট্রেইলারটিকে পছন্দ করার কথা প্রকাশ করেছেন। আর সরাসরি কমেন্ট বক্সেও প্রতিক্রিয়া জানিয়েছেন ৮২ হাজারেরও বেশি মানুষ।  

দীর্ঘ সময় পর ফের ফুল ফর্মে দেখা যেতে চলেছে ভাইজানকে। চলতি বছরের ১৩ই মে থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্ম গুলোতে মুক্তি পাবে এ ছবি।

জিনিউজের খবরে বলা হয়, ছবির পরিচালক প্রভু দেবা ঈদে এই ছবির মুক্তি কথা জানিয়েছেন। জানানো হচ্ছে, সকল স্বাস্থ্যবিধি ও প্রটোকল মেনেই মুক্তি পাবে এই ছবি। করোনা আবহে যখন ফের সিনেমাহলগুলির ঝাঁপ বন্ধ হতে চলেছে তখন এই ছবির রিলিজ কিছুটা হলেও আশার আলো জাগাচ্ছে হল মালিকদের মনেও।

খবরে আরও বলা হয়, থিয়েটারগুলির পাশাপাশি এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মেও। জি ফাইভে মুক্তি পাবে এই ছবি। তবে বাকি ডিটুএইচ অপারেটর্সেও দেখা যাবে ছবিটি। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই মাল্টি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।