shopner bd
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
×

ভয়ের ছবিতে শ্রাবন্তী, পোস্টার প্রকাশ

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ১৪ এপ্রিল ২০২২, ১৬:২৩

ভয়ের ছবিতে শ্রাবন্তী, পোস্টার প্রকাশ

আবারও বিয়ের পিঁড়িতে বাংলা ছবির জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। আর এবার সাতে পাঁকে তিনি বাধা পড়েছেন নায়ক ওম সাহানির সঙ্গে।

তবে এই বিয়ে বাস্তবে নয়, ঘটেছে পর্দায়। আর সেই ছবির প্রথম পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন শ্রাবন্তী। তবে তার সেই ছবি নিয়েই চলছে দারুণ আলোচনা।

ছবিতে দুজনের মুখে হাসির বদলে ভয়ের ছাপ। তার উপর শ্রাবন্তীর মুখে রক্তের ছিঁটে! পেছন থেকে আবার কার যেন হাত জড়িয়ে রেখেছে অভিনেত্রীকে।

আসলে ওম-শ্রাবন্তীর আগামী সিনেম ‘ভয় পেও না’ এর প্রথম পোস্টার এটি। ছবিতে প্রথমবার ওমের সঙ্গে জুটি বেঁধেছেন চলেছেন শ্রাবন্তী। হরর ঘরানার ছবিতে দেখা যাবে দুজনকে।

সেই ছবিরই প্রথম পোস্টার প্রকাশ‍্যে আনলেন অভিনেত্রী। কাশ্মীরে শুটিংয়ের ছবি এবং ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ওম-শ্রাবন্তীর বিয়ের দৃশ‍্যের শুটিংও ছড়িয়ে পড়েছিল নেটে।

ছবিতে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন‍্যা এবং ওম অভিনয় করবেন চিকিৎসক আকাশের চরিত্রে। তাঁরা স্বামী স্ত্রী। কিন্তু শাশুড়ির সঙ্গে একেবারেই বনিবনা নেই অনন্যার।

বরং সম্পর্ক খুবই খারাপ, একেবারে সাপে নেউলে। শেষে ভয় দেখিয়ে শ্বশুরবাড়ি থেকে অনন্যাকে তাড়ানোর চেষ্টাও করা হয়। এই ঘটনা থেকেই শুরু আরো এক রহস্যের।

শ্রাবন্তী জানালেন, ছবির শেষে একটা বড়সড় চমক রয়েছে। চরিত্রটিকে আপাত সাধারণ মনে হলেও ওই চমকটি গল্পের মোড় ঘুরিয়ে দেয়। তিনি নিজেও প্রথমবার গল্পটি শুনে চমকে যান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।