shopner bd
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
×

ফারুকী-তিশার অনুরোধ

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৩ এপ্রিল ২০২২, ১৮:৩১

ফারুকী-তিশার অনুরোধ

জনপ্রিয় তারকা জুটি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি ফেসবুকে ফেইক আইডি নিয়ে বিপাকে পরেছেন জনপ্রিয় এই দম্পতি। বিশেষভাবে তিশা, আর ভক্ত-দর্শকদের কাছে অনুরোধ জানিয়ে তিশা তার ভেরিফাইড পেজ থেকে দিয়েছেন এক স্ট্যাটাসও।

তিশা লিখেছেন, ‘প্রিয় ভাই-বোনেরা, গত কয়দিন ধরে দেখছি আমার নামে খোলা একটা ফেইক পেজ থেকে আমার আর ফারুকীর ছবি দিয়ে একটা বানোয়াট স্ট্যাটাস শেয়ার হচ্ছে।

করোনা থেকে সুস্থ হওয়ার পর আমার আর ফারুকীর একটা ছবি আমি শেয়ার করেছিলাম। সেই ছবিটা চুরি করে তার সঙ্গে মনের মাধুরী মিশিয়ে একটা স্ট্যাটাস লিখেন ওই ফেইক পেজের অ্যাডমিন! “সুন্দর পুরুষের চেয়ে দায়িত্বশীল পুরুষ ভালো” টাইপের কিছু একটা। গত কয়দিনে অনেকেই শেয়ার করেন। আজকে (গতকাল) দেখি সেই স্ট্যাটাস থেকে পত্রিকায় নিউজও হয়ে গেছে।

আমি এই ফেইক স্ট্যাটাসের জন্য খুবই বিরক্ত। কারণ আমার চোখে আমার হাজব্যান্ড দায়িত্বশীলতো বটেই, খুব সুন্দরও। প্রিয় ভাই-বোনেরা, দয়া করে ওই ফেইক পেজটাকে রিপোর্ট করলে আমি খুবই খুশি হবো!’

সবশেষে সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘আর সাংবাদিক ভাই-বোনেরা, দয়া করে চেক করে নিবেন আমার নামে যে কথা প্রচার হচ্ছে সেটা আমার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করা হয়েছে কিনা।’

একই ইস্যুতে নিজের ভেরিফাইড পেজ থেকে স্ট্যাটাস দিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীও। সেখানে তিনি আরও লিখেন, এইসব দেখে তিশা তো মহাক্ষ্যাপা। কারণ সে ডেফিনেটলি মনে করে তার হাজব্যান্ড দায়িত্বশীল তো বটেই, তার চোখে খুব সুন্দরও।

উল্লেখ্য, কিছুদিন আগে নুসরাত ইমরোজ তিশা নামে একটি ফেইক পেজ থেকে ফারুকী-তিশার ছবিসহ একটি স্ট্যাটাস ভাইরাল হয়। মূলত, ওই পেজটি ছিল ফেইক এবং স্ট্যাটাসটি তিশা দেননি। এই বিভ্রান্তি দূর করতেই ভেরিফাইড পেজ থেকে সতর্কতামূলক স্ট্যাটাস দিয়েছেন ফারুকী-তিশা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।