shopner bd
শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ২৭ চৈত্র ১৪২৭ | ২৮ শা'বান ১৪৪২
×

মিশিগানে বর্ষবরণ উৎসব করেছে প্রবাসীরা

  কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র ০৩ জানুয়ারি ২০২১, ১৮:০১

মিশিগানে বর্ষবরণ উৎসব করেছে প্রবাসীরা

করোনা মহামারির এ সময়ে মিশিগানে প্রবাসী বাংলাদেশিদের ক্রীড়া সংগঠন মিশিগান বেঙ্গলস আয়োজন করে মিশিগান বেঙ্গলস বর্ষবরণ উৎসব ২০২১। গণ জামায়েত নিষিদ্ধ থাকায় সংগঠনটি তাদের এই অনুষ্ঠান ইউটিউবে এবং ফেসবুকে লাইভ করে। 

অনুষ্ঠানে মিশিগানের বিভিন্ন শহর ও অন্যান্য কয়েকটি অঙ্গরাজ্য থেকে শিল্পীরা অংশ নেন। মিশিগানের প্রবাসী বাংলাদেশিরা এই অনুষ্ঠানে সরাসরি অংশ নেয়।

প্রতি বছর মিশিগান বেঙ্গলস জাকজমকভাবে বাৎসরিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে। এবার করোনার কারণে এ অনুষ্ঠানে বাধ সাধে। অনুষ্ঠানটি মিশিগানে বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয়। তাই প্রবাসীদের অনুরোধে অনুষ্ঠানটি ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে একযোগে প্রচার করা হয় থার্টি ফাস্ট নাইটে।
 
অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন- উবেদা শাহিরা সাউদা। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন- এমি ইসলাম, আরিশা হাসান,রোকেয়া হাসি, মাহদিয়া ঈশাল, চিনু মৃধা, অমিতা মৃধা, সানজিদা বন্যা, শারমিন তানিম ও রসি মীর। সঙ্গীত পরিবেশন করেন- ফারহানা ইলোরা, ডায়ানা সরকার, রিশাদ ফারিহা, ফযলে আহাদ, নিলুফা আক্তার নিতু, নাহ্নিন মাশরুবা মিথুন, জারা আনোয়ার, মোহাম্মদ নাজমুল আনোয়ার, মোনামী চক্রবর্তী, গাজী সালাহউদ্দিন, রাহাত মাহী, পিয়ানোতে ছিলেন নাশিতা আজিজ। বাংলা কবিতা আবৃত্তি করেন- শারমিন হেলাল, শিহাব উল্লাহ- সাবরিনা বন্যা ও সাইফ সিদ্দিকী। হাসির নাট্যংশে অভিনয় করেন- ফয়সাল ইসলাম, অনুপম, সাইফ, আরিয়ান, ইহান, মঞ্জুরি, অহরশী আতিফ। অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনায় ছিলেন সাইফ সিদ্দিকী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।