shopner bd
শনিবার, ১০ এপ্রিল ২০২১ | ২৭ চৈত্র ১৪২৭ | ২৮ শা'বান ১৪৪২
×

অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

  মোঃ রাসেল আহম্মেদ ০৬ এপ্রিল ২০২১, ১৭:৫৬

অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব (আয়েবপিসি) কার্যনির্বাহী পরিষদের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয় ভার্চুয়াল মাধ্যমে। স্থানীয় সময় রবিবার বিকালে অনলাইনে এই সভা অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস নিয়ে আলোচনা হয় এবং স্বাধীনতা সংগ্রামের গৌরবগাঁথা শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। 

বর্তমান করোনা পরিস্থিতি বিবেচনায় সংগঠনের নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে উক্ত সভা আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি ফয়সাল আহমেদ দ্বীপ এর সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক জুহুরুল হকের পরিচালনায় সভায় বেশকিছু গুরুত্বপূর্ণ সিন্ধান্ত গৃহীত হয়। 

বিশেষ করে সংগঠনে নতুন সদস্য অন্তর্ভুক্ত করন এবং বর্তমান কমিটির মেয়াদ উত্তির্ন হওয়ার খুব শিগগীরই সকলের সাথে আলোচনা করে একটি আহবায়ক কমিটি গঠনের বিষয়ে আলোচনা হয়। 

সভায় কার্যনির্বাহী পরিষদের সদস্যরা সাংগঠনিক কর্মকান্ড এবং বিভিন্ন পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। ইউরোপের বিভিন্ন দেশে অবস্তানরত সংগঠনের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি মিরন নাজমুল, সহ-সভাপতি মাহাবুব সুয়েদ লন্ডন থেকে, সহ-সভাপতি বেলজিয়ামের ফারুক আহমদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক পর্তুগালের রনি মোহাম্মদ, অর্থ সম্পাদক ফ্রান্সের মোহাম্মদ মাহবুব হোসাইন, প্রচার সম্পাদক মোঃ রাসেল আহম্মেদ, জাহিদ কায়সার পর্তুগাল, এনামুল হক পর্তুগাল, এডভোকেট আনিসুজ্জামান ইটালি, ফাতেমা রুমা জার্মানী, গ্রীসের ড: আল আমিন, ইতালীর সাইফুল ইসলাম মুন্সী, পোল্যান্ডের আহম্মেদ রাজ প্রমুখ। 

আলোচনা শেষে সাম্প্রতিক সময়ে সংগঠনের সিনিয়র সহ সভাপতি মিরন নাজমুলের পিতার মৃত্যু সহ যেসকল সদস্য করোনা এবং বিভিন্ন রোগে আক্রান্ত তাদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।