shopner bd
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
×

মালয়েশিয়ায় বিয়ানিবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর নতুন কমিটির অভিষেক

  মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া ১৬ নভেম্বর ২০২১, ১৫:৫০

মালয়েশিয়া

প্রবাসীদের কল্যানে গঠিত বিয়ানিবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট মালয়েশিয়ার ২০২১-২২ সালের কার্যনির্বাহি কমিটির অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার রাজধানী কুয়ালালামপুরের বুকিত বিনতাং এর এ অনুষ্ঠানে নতুন কমিটির নাম ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জালালাবাদ এসোসিয়েশন মালয়েশিয়ার সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেলিম।

রুহুল আমিন কে সভাপতি, আবুল হাসান কে সাধারণ সম্পাদক ও জামিল হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে আগামী ১ বছরের জন্য নতুন এ কমিটির নাম ঘোষণা করা হয়।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সিলেট ডিভিশনাল এসোসিয়েশনের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন, বিয়ানিবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর উপদেষ্টা কামরুজ্জামান, সাবেক সহ-সভাপতি হারুনুর রশিদসহ অনেকে।

মাহফুজুর রহমান তুহিনের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে সংগঠনের লক্ষ ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন শাহজাহান কবির, শিশির, আমির, ইমরান, ফজল হোসেন, তারেকুল ইসলাম, আজিজুর রহমান, কামরুল চৌধুরিসহ অনেকে।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক আবুল হাসান ইমনের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সদ্য ঘোষিত কমিটির সভাপতি রুহুল আমিন।

পরে অসহায় প্রবাসীদের জন্য সংগঠনের কর্মপরিধি বাড়ানোর অঙ্গীকার করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ। সভায় পবিত্র কোরাআন থেকে তেলাওয়াত করেন জাবেদুর রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মাহমুদুল হাসান, আফসার আহমদ, জাহাঙ্গীর হোসেন, আহমেদ রাসেল, জাবেদ আহমদ, কামরান, জোবায়ের প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।