shopner bd
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
×

আমিরাতে বাংলাদেশ লেডিস ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল

  মোহাম্মদ সেলিম, আরব আমিরাত ১৪ এপ্রিল ২০২২, ১৮:৩৭

আমিরাতে বাংলাদেশ লেডিস ক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ লেডিস ক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সময় বুধবার (১৩ এপ্রিল) শারজা বারকোড রেস্টুরেন্ট হলরুমে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এডমিন লিজা হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কনসাল জেনারেলের সহধর্মিনী মিসেস আবিদা হোসেন।

অনুষ্ঠানে এডমিন লাবণ্য আদিল, মডারেটর পারভীন জলি, মডারেটর নিশাত জাহান চৌধুরী নিশু, গ্রুপ এক্সপার্ট জাহিদা জাবিন, শারমিন রাখি, নওরীন রিম, তাকিয়া জাহান, নাজমা সুলতানা, সাথী আলি, ঈশিকা মাজহার, মোহসেনা তানিয়া, লিমা আকতার, প্রাণ গ্রুপের রুমা হাসান সহ আবুধাবি, দুবাই, সারজা, আজমান, রাস আল খাইমা থেকে আগত লেডিস গ্রুপের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন, সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশী লেডিস ক্লাব সুন্দর একটি ইফতার মাহফিলের আয়োজন করেছে। বাংলাদেশি মেয়েরা সবাই এই লেডিস ক্লাবের ইফতার মাহফিলে যোগদান করেছে। এটা কিন্তু বিশাল পাওয়া। কারণ বাংলাদেশী হয়ে বিদেশের মাটিতে কেউ একা না। সবাই একসাথে সংঘবদ্ধভাবে আছি। ইউএইর পুরোটা জুড়ে বাংলাদেশিরা ছড়িয়ে আছে। 

তিনি আরও বলেন, আরব আমিরাতে বাংলাদেশী লেডিসরা একসাথে বাংলাদেশ লেডিস ক্লাব নামে একতাবদ্ধ হয়ে বিভিন্ন সামাজিক ও জাতীয় অনুষ্ঠানগুলো পালন করে। বড় আয়োজনে এত সুন্দর একটা প্রোগ্রাম তারা অরগানাইজ করেছে। আরব আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে বাংলাদেশি মহিলারা এসেছেন। আরো সুন্দর আয়োজন তারা করুক। তিনি এই সংগঠনের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।