shopner bd
সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯
×

সিলেট জেলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন মিলানের নবগঠিত কমিটির অভিষেক

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৪ জানুয়ারি ২০২৩, ২১:৪৬

ইতালি
.

ইতালির মিলানে সিলেট বিভাগের ইতিহাস ঐতিহ্য প্রবাসীদের মধ্য তুলে ধরতে সেখানে বসবাসরত প্রবাসীদের নিয়ে সিলেট জেলা ওয়েলফেয়ার অ্যাসিয়েশনের যাত্রা শুরু হয়েছে। অ্যাসোসিয়েশনের কার্যক্রমকে গতিশীল করে তুলতে দেশ ও প্রবাসের মানবিক কাজে সহায়তাসহ নানান কার্যক্রম বাস্তবায়িত করার লক্ষ্যে নবগঠিত কার্যকরী কমিটির অভিষেক ও সম্মাননা অনুষ্ঠান জাকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। 

স্থানীয় একটি হলরুমে প্রথম অধিবেশনে এজিএম জয়নাল আহ্বায়ক কমিটির সকলকে পরিচয় করিয়ে দেন এবং সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। সেইসঙ্গে নতুন কমিটির সভাপতি-সম্পাদকের নাম ঘোষণা করেন এবং দ্বিতীয় অধিবেশন পরিচালনা করার আহ্বান জানান।

সিলেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি জাছিম আহমেদের সভাপতিত্বে রুহুল আমিন রাহুল ও সাইফুল আলমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলাম বাংলাদেশ থেকে আগত রাজনৈতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক সিলেটের কৃতি সন্তান সরওয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন থেকে আগত লন্ডন টাওয়ার হেমলেট্স’র কেবিনেট মেম্বার সাবেক ডেপুটি মেয়র এম এ অহিদ আহমেদ, গ্লোবাল  জালালাবাদ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক মুহিবুর রহমান, বাংলাদেশ সেন্টার যুক্তরাজ্যের সদস্য নূর উদ্দিন লোদী, ফ্রান্স আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়সল আহমেদ, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, জালালাবাদ কল্যাণ ট্রাস্ট যুক্তরাজ্যের আহ্বায়ক সুহেল আহেমদ, যুগ্ম আহ্বায়ক এ আর জুনেল, বিশিষ্ট ব্যসায়ী ফজল শহীদ আহমেদ।  
আলোচনা শেষে নবগঠিত কমিটির সকলকে পরিচয় করিয়ে দেওয়া হয় এবং অনুষ্ঠানে আগত সকল অতিথিকে নবগঠিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেন অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগ ও মিলান বিএনপির নেতৃবৃন্দসহ মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও শুভেচ্ছা বক্তব্য দেন অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি ফরহাদ মিয়া, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল বাছিত দলই, ময়েজুর রহমান ময়েজ, মো. সুয়েব মিয়া, শরীফ উদ্দিন, ফরেজ আহমেদ, মঈনুদ্দিন, শামসুর রহমান, সহ-সভাপতি এমরান আহমেদ, সহ-সাধারণ সম্পাদক তাজুল খান, ওহিদুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমেদ, প্রচার সম্পাদক জোবায়ের আহমেদ শিশু, দপ্তর সম্পাদক কয়েস আহমেদ, আনোয়ার উজ্জ্বল, বুলবুল আহমেদ, মালেক তুফায়েল রুমেল, সাহেল আহমেদ, সানোয়ার আলী প্রমুখ। 

পরিশেষে এই সিলেট জেলা অ্যাসোসিয়েশনের সফলতা কামনা করে প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।