shopner bd
বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
×

মালদ্বীপে শীর্ষ ১০০ ব্যবসায়ীর তালিকায় বাংলাদেশি আহমেদ মোত্তাকি

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২১ মে ২০২৩, ১৩:১৪

.
.

মালদ্বীপের শীর্ষ ১০০ ব্যবসায়ীর তালিকায় স্থান পেয়েছেন প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী ও মালদ্বীপের খ্যাতনামা শিক্ষাবিদ মো. আহমেদ মোত্তাকি। 

মঙ্গলবার (১৬ মে) মালদ্বীপের ক্রসরোড রিসোর্টে প্রতি বছরের ন্যায় আয়োজিত দেশটির শীর্ষস্থানীয় ১০০টি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে গোল্ড ১০০ গালা (GOLD 100 Gala) বিজনেস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

অ্যাওয়ার্ড বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের হাইকমিশনার রিয়ার অ্যাডমিরাল এস.এম. আবুল কালাম আজাদ।

মালদ্বীপের ভাইস প্রেসিডেন্ট ফয়সাল নাসিম পুরস্কারপ্রাপ্ত ব্যবসায়ীদের প্রশংসা করে বলেন, আগামীতে আরও ভালো করবেন সেই প্রত্যাশা কামনা করি। পরে তিনি গোল্ড ১০০ গালা অ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে পুরস্কার তুলে দেন।

বাংলাদেশি মালিকানাধীন প্রতিষ্ঠান মিয়াঞ্জ গ্রুপ পরপর তিনবার গোল্ড ১০০ পুরস্কার পেয়েছে। শিক্ষা, আন্তর্জাতিক বাণিজ্য এবং কৃষি খামারে অবদানসহ সেরা অনুশীলন, অর্থনীতিতে অবদান, নিয়মিত করদাতা, ব্যবসা সম্প্রসারণ ও কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি ইত্যাদির জন্য মিয়াঞ্জ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. আহমেদ মোত্তাকি এই পুরস্কারটি পান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।