shopner bd
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
×

যুক্তরাজ্যের বার্মিংহামে ছাতক এডুকেশন ট্রাস্টের সভা অনুষ্ঠিত

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ২৮ এপ্রিল ২০২৪, ২৩:২৫

.

যুক্তরাজ্যের বার্মিংহামে ছাতক শিক্ষা ট্রাস্ট ইউকের এক কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি ট্রাস্টের সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুজ্জামান মোহন ও আরেক যুগ্ম সাধারণ সম্পাদক অনন্ত জলিল  কাসেমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন প্রধান পৃষ্ঠপোষক এস এম সুজন, উপদেষ্টামণ্ডলীর সভাপতি আলহাজ্ব বশির মিয়া কাদির, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গোলাম আজম তালুকদার, সহ সভাপতি শরীফ উল্যাহ তালুকদার, সহ সভাপতি চুনু মিয়া, সহ-সভাপতি শাহ কুহিনূর খোকন, কোষাধ্যক্ষ আসকর আলী, যুগ্ম সম্পাদক সাবেক প্রভাষক আলহাজ্ব আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস শহিদ, সাংগঠনিক সম্পাদক আহমেদ আবুল লেইস, সাংগঠনিক সম্পাদক সায়েক কবির তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হেলাল মিয়া নজরুল ইসলাম, শাহরিয়ার কবির, প্রকাশনা সম্পাদক আলমগীর শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক আব্দুল বাসিত লিমন, মোসাদ্দেক হোসেন বাচ্চু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, আলহাজ্ব দিলাল উদ্দিন, আলহাজ্ব নুর আলী, তাজ উদ্দিন, ফেরদৌস আহমদ, আবু হেলাল, মারুফ আহমেদ,  সিরাজুল ইসলাম, মোহাম্মদ আবদুল কুদ্দুস, মাওলানা রশিদ আহমেদ ও সৈয়দ নুরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ছাতক এলাকার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের সহায়তার জন্য ছাতক এডুকেশন ট্রাস্ট প্রতিষ্ঠা করা হয়েছে। আর এ জন্য শিক্ষা ক্ষেত্রে অবদান রাখার লক্ষ্যে তারা ছাতকে একটি মোবাইল লাইব্রেরিসহ ছাতকে একটি শিক্ষিত দক্ষ কর্মী বাহিনী তৈরির জন্য শিক্ষাকেন্দ্র প্রতিষ্ঠার সিদ্ধান্ত নিয়েছে। তবে এ বছর ছাতকের সব স্কুলে বিতর্ক প্রতিযোগিতা শুরু করার সিদ্ধান্ত নিয়েছে কমিটি।

সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন মাওলানা মুজাহিদ উদ্দিন। 

উপদেষ্টা মন্ডলীর সভাপতি আলহাজ্ব বশির মিয়াকে ধন্যবাদ জানানো হয় বার্মিংহামে সভা আয়োজনের করার জন্য। ঈদ ও বাংলা নতুন বছর পুনর্মিলনী ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।