shopner bd
শুক্রবার, ০৬ আগস্ট ২০২১, ২২ শ্রাবণ ১৪২৭
×

করোনায় আক্রান্ত মুশফিকের মা-বাবা

  স্বপ্নের বাংলাদেশ ডেস্ক    ১৪ জুলাই ২০২১, ১৮:২৭

করোনায় আক্রান্ত মুশফিকের মা-বাবা

জিম্বাবুয়ে সফরের মাঝপথেই দেশে ফিরছেন মুশফিকুর রহিম। আজ রাতে হারারে থেকে বিমানে চড়বেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। মুশফিকের বাবা-মা দুজনই করোনায় আক্রান্ত হওয়ায় এই ক্রিকেটারকে দেশে ফিরতে হচ্ছে। ফলে মুশফিককে ছাড়াই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে বাংলাদেশকে।

বাবা মাহবুব হাবিব ও মা রহিম খাতুনের করোনায় আক্রান্ত হয়েছেন। শারীরিক অবস্থার অবনতি ঘটায় দুজনকেই জরুরি ভিত্তিতে ঢাকায় আনা হচ্ছে। বিসিবির এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। জানা গেছে, মুশফিকের মা–বাবার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হওয়ায় কাল রাতেই তাঁর দেশে ফেরার সিদ্ধান্ত নেওয়া হয়।

হারারেতে জিম্বাবুয়ে সিরিজ কাভার করতে যাওয়া সংবাদকর্মীদের বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, ‘এ মুহূর্তে মুশফিক এবং তাঁর পরিবারের প্রতি আমাদের শুভকামনা থাকবে। এ মুহূর্তে এটাই আসল। সেভাবেই চিন্তা করা হচ্ছে। উনি দেশে ফিরে যাচ্ছেন। সেখানে গিয়ে পরিবারের অবস্থা বুঝলে তারপর বলা যাবে। আমাদের পুরোপুরি সহানুভূতি ও শুভেচ্ছা রইল তাঁর পরিবারের প্রতি। ভবিষ্যতে কী হবে, এটা নিয়ে কোনো বক্তব্য দিতে চাইছি না, যেহেতু এটা খুবই স্পর্শকাতর বিষয়।’

এর আগে জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজ থেকে নাম সরিয়ে নিয়েছিলেন মুশফিক। জিম্বাবুয়ে সফরে এর আগে একমাত্র টেস্টের পর তিনটি ওয়ানডে খেলেই দেশে ফেরার কথা ছিল মুশফিকের। তবে জিম্বাবুয়ের জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে দেশে ফিরলে অস্ট্রেলিয়া সিরিজের আগে ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাঁকে।

২৯ জুলাই বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়া দলের। আগস্টের শুরুতে পাঁচটি টি-টোয়েন্টি খেলবে তারা, সব কটি ম্যাচই হওয়ার কথা মিরপুরে। এ মুহূর্তে সীমিত ওভারের সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে অস্ট্রেলিয়া, সরাসরি সেখান থেকেই বাংলাদেশে আসবে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়নরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ মোহাম্মদ আবুল বশির
সম্পাদক ও প্রকাশকঃ মনির হোসেন
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়ঃ ৩৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ কাওরান বাজার, ঢাকা-১২১৫

মোবাইলঃ +৮৮ ০১৮১৩ - ৮১৮৬৯৬

ফোনঃ +৮৮ ০২ - ৫৫০১৩৯৩৯

ইমেইলঃ shwapnerbd@gmail.com

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।